scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক ইতিবাচক হবে

স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। বাজেটে যাবে। প্রতিপক্ষের প্রতি আস্থা বজায় রাখবে। চাকরিজীবীরা ভালো করবে। ঘটনাগুলোর দিকে নজর দেওয়া হবে। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- কথাবার্তা ও আচরণে স্বতঃস্ফূর্ততা সতর্কতা বৃদ্ধি করবে। উপলব্ধ সুযোগগুলিকে পুঁজি করার চিন্তা থাকবে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনি কর্মক্ষেত্রে বিজয় অর্জন করতে সক্ষম হবেন। দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক ইতিবাচক হবে। শ্রমসাধ্য প্রচেষ্টায় গতি বজায় রাখবে। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। সেবা ব্যবসা সংক্রান্ত বিষয়ে ব্যস্ত থাকবেন। অযৌক্তিক বিষয়ে জড়াবেন না। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। স্বচ্ছতা বাড়ান। চুক্তিগুলো অনুসরণ করবে। সেবা খাতকে অগ্রাধিকার দেওয়া হবে।


আর্থিক সুবিধা- স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। বাজেটে যাবে। প্রতিপক্ষের প্রতি আস্থা বজায় রাখবে। চাকরিজীবীরা ভালো করবে। ঘটনাগুলোর দিকে নজর দেওয়া হবে। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন। প্রতারকদের থেকে দূরত্ব বজায় রাখবে। দায়িত্বের প্রতি মনোযোগী হবেন। আয় একই থাকবে। নিয়ম বজায় রাখবে। পরিকল্পনা এগিয়ে যাবে। উপযুক্ত অফার পাওয়া যাবে। ব্যয় ও বিনিয়োগ নিয়ন্ত্রণে থাকবে। লেনদেনে পরিষ্কার হবে। দক্ষতা দিয়ে জায়গা করে নেবে। আপনার লেখায় পরিষ্কার এবং যুক্তিযুক্ত হন।


প্রেমের বন্ধুত্ব- বন্ধুদের সমর্থন ও সমর্থন থাকবে। কাছের মানুষদের সাথে সরলতা বজায় রাখবে। আত্মীয়রা একে অপরকে বিশ্বাস করবে। প্রিয়জনের নেতিবাচক মন্তব্য উপেক্ষা করুন। প্রিয়জনের সাথে বিতর্ক এড়িয়ে চলুন। মানসিক কথাবার্তায় স্বাচ্ছন্দ্য বাড়বে। সংবেদনশীলতা বজায় রাখবে। প্রদর্শন এড়িয়ে চলুন। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন।


স্বাস্থ্য মনোবল- সমতার অনুভূতি থাকবে। বাড়বে সতর্কতা ও সতর্কতা। বিতর্ক ও সংলাপের ওপর জোর রাখবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। বাড়বে সতর্কতা। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9
শুভ রং: মরিচ লাল
আজকের প্রতিকার: আজ গণেশ পুজোর দিন। হিন্দু শাস্ত্রে গণেশের এমন কিছু মহামন্ত্রের উল্লেখ রয়েছে, যা পাঠ করলে একদন্তের আশীর্বাদ লাভ করা যায়। এই মন্ত্র জপ করলে ভক্তরা সমস্ত দুঃখ, কষ্ট থেকে মুক্তি পায়। পাশাপাশি কাঙ্খিত ফল লাভ করা যায়। তারই মধ্যে একটি মন্ত্র হল, ত্রয়ীময়ায়াখিলবুদ্ধিদাত্রে বুদ্ধিপ্রদীপায় সুরাধিপায়। নিত্যায় সত্যায় চ নিত্যবুদ্ধি নিত্যং নিরীহায় নমোস্তু নিত্যম্। ভেস্তে যাওয়া কাজ পুনরায় শুরু ও সাফল্য লাভের জন্য এই মন্ত্র অব্যর্থ।

Advertisement

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement