scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: জীবনযাপন স্বাভাবিক হবে

কাছের মানুষদের উপহার দেবেন। সবার জন্য বেশি বেশি করার অনুভূতি থাকবে। আত্মীয়দের মধ্যে সচেতনতা বাড়ান। ত্রুটিগুলি উপেক্ষা করুন।

Advertisement
vrishchik vrishchik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- বিনিয়োগ সংক্রান্ত কাজে গতি আসবে। দূরের দেশের কাজে মনোযোগ দেবে। ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। আয় ভালো থাকবে। ব্যবস্থাপনা ও শৃঙ্খলা নিয়ে এগিয়ে যেতে থাকবে। প্রয়োজনীয় কাজে গতি আনবে। মিলনে আরাম হবে। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সচেতনতা বৃদ্ধি। Savani থেকে সাবধানে এগিয়ে যান. সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। তর্ক বা বিতর্কে জড়াবেন না।


আর্থিক সুবিধা - নীতি বিধি মেনে চলবে। কাজের ব্যাপারে অসতর্কতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। গুজব উপেক্ষা করুন। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। ব্যয় ও বিনিয়োগের ওপর জোর থাকতে পারে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। স্বচ্ছতা বজায় রাখুন। নীতি বিধি সম্পর্কে সচেতন থাকুন। বিদেশী বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। স্বচ্ছতা আছে. পেশাগত বিষয়ে মনোযোগ বাড়ান। লেনদেনে সতর্ক থাকুন। সুশৃঙ্খল থাকুন।


প্রেম-বন্ধুত্বের সম্পর্কে স্বাচ্ছন্দ্য আসবে। বন্ধুদের সাথে বোঝাপড়া বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়ভাবে এগিয়ে যাবে। ভালোবাসা ও ভালোবাসা দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন। সবার জন্য বেশি বেশি করার অনুভূতি থাকবে। আত্মীয়দের মধ্যে সচেতনতা বাড়ান। ত্রুটিগুলি উপেক্ষা করুন। আপনার প্রচেষ্টায় ধৈর্য দেখান।

স্বাস্থ্য মনোবল- বিনয়ী হোন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়ান। জীবনযাপন স্বাভাবিক হবে। মনোযোগ সহকারে শুন. প্ররোচনায় সিদ্ধান্ত নেবেন না। সংঘর্ষ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।
ভাগ্যবান সংখ্যা: 1 3 6 এবং 7

শুভ রং: চেরি লাল
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ সামগ্রী ও ফলমূল দান ব্যবহার বৃদ্ধি করুন। নম্র হও.

Advertisement

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement