scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৯ মার্চ, ২০২৪: আজ চাকরি ও ব্যবসায় সুযোগ

গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করবেন। সুবিধা ভালো থাকবে। লেনদেনে বিচক্ষণতা বাড়বে। তর্ক ও বিরোধিতা এড়িয়ে চলবেন।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • শনিবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক - ব্যক্তিগত অর্জনের উপর জোর থাকবে। পরিবারের আরাম ও সুবিধার প্রতি আগ্রহ থাকবে। বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শারীরিক বিষয়গুলিতে ফোকাস করবে। পরিস্থিতি মিশ্র থাকবে। স্পর্শকাতর বিষয়ে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা এবং সচেতনতা বজায় রাখুন। অহংকার এবং জেদ এড়িয়ে চলুন। মানসিক বিষয়ে ধৈর্য বাড়ান। পেশাগত ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবেন। 

আর্থিক সুবিধা - গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করবেন। সুবিধা ভালো থাকবে। লেনদেনে বিচক্ষণতা বাড়বে। তর্ক ও বিরোধিতা এড়িয়ে চলবেন। সাম্যের অনুভূতি বজায় রাখবে। প্রফেশনাল ফোকাস বাড়বে। দায়িত্বশীলদের সঙ্গে সমন্বয় থাকবে। সম্পদ বৃদ্ধি পাবে। যৌক্তিক সিদ্ধান্ত নেবে। কাজের প্রচেষ্টায় আবেগপ্রবণতা দেখাবেন না। চাকরি ও ব্যবসায় সুযোগ বাড়বে। ব্যবস্থাপনার উন্নতি হবে।

প্রেমের বন্ধুত্ব- মহৎ ব্যক্তিদের সাথে দেখা হবে। পরিবারে সামঞ্জস্য বাড়বে। সিনিয়রদের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। ঘনিষ্ঠদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে কুসংস্কার এড়াবেন। মনের বিষয়গুলো মিশ্র প্রভাব ফেলবে। সম্পর্ককে অগ্রাধিকার দিয়ে রাখবে। অপ্রয়োজনীয় শঙ্কা থেকে মুক্ত থাকবে।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য পরীক্ষায় জোর দেওয়া হবে। সুযোগের অপেক্ষায় থাকবেন। রাগ নিয়ন্ত্রণ করবেন। আনন্দ ও সুখ বজায় রাখবেন। কাজে স্বচ্ছতা বজায় থাকবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ৮ ও ৯

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: হনুমানের আরাধনা করুন। শনিদেবকে স্মরণ করতে থাকুন। নবগ্রহ পূজা করুন। উদ্যম বজায় রাখুন। বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement