scorecardresearch
 

Monthly Rashifal September 2023: কপাল খুলছে ৫ রাশির, দারুণ কাটবে গোটা সেপ্টেম্বর

September Planet Transit 2023: আর মাত্র কয়েকদিন পরেই শুরু হতে চলেছে সেপ্টেম্বর মাস। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলি প্রতি মাসে তাদের রাশি পরিবর্তন করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে এমন ৫টি বড় গ্রহ রয়েছে, যাঁরা রাশি পরিবর্তন করতে চলেছে। যার প্রভাব পড়বে সমগ্র বিশ্বসহ ১২টি রাশির ওপর। গ্রহের গোচর অনেক রাশির জাতকদের বিশেষ সুবিধা দেবে।

Advertisement
সেপ্টেম্বরে মালামাল ৫ রাশি সেপ্টেম্বরে মালামাল ৫ রাশি

September Rashifal 2023:  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধি প্রতিটি ব্যক্তির জীবনে একটি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গ্রহের গতি পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে শুভ ও অশুভ উভয় প্রভাব দেখা যায়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করে। অনেক বড় গ্রহ সেপ্টেম্বর মাসে তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। শুক্র, বৃহস্পতি, বুধ, সূর্য এবং মঙ্গল সেপ্টেম্বরে তাদের গতিপথ পরিবর্তন করবে। যার প্রভাব পড়বে ১২টি রাশির জাতকদের ওপর। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে ৫টি প্রধান গ্রহের গতি পরিবর্তনের ফলে সবচেয়ে বেশি লাভবান হতে চলেছেন। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি খুবই শুভ হবে। এ মাসে ভাগ্যের ভালো সহযোগিতার কারণে আটকে থাকা সব কাজ দ্রুত শেষ হবে। এই কারণে, আপনি অনেক সুবিধা পাবেন। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, আপনার রাশির ওপর বৃহস্পতি, রাহু এবং মঙ্গলের শুভ দৃষ্টি থাকবে, যার কারণে আপনার পুরো মাসটি ভাল কেটে যাবে। সেপ্টেম্বরে আপনি একটি বড় কাজ বা ডিল পেতে পারেন। আপনার সম্মান বৃদ্ধি হবে। বিবাহিত জীবনের জন্য গ্রহের রাশি পরিবর্তন আপনার জন্য সুখকর হবে। 

বৃষ রাশি (Taurus)
সেপ্টেম্বরে বৃষ রাশির জাতকদের জন্য খুব অনুকূল সুযোগ পাওয়া যাবে। গত কয়েক মাস ধরে আটকে থাকা কাজগুলো এখন এ মাসেই শেষ হবে। যার কারণে আপনি আপনার আর্থিক অবস্থার  ভাল উন্নতি দেখতে পাবেন। আয়ের ভাল বৃদ্ধি হবে এবং আপনি আয়ের নতুন উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। মাসের শেষে কিছু ভালো খবর পেতে পারেন। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
চাকরিজীবীদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব ফলদায়ক প্রমাণিত হবে। এ মাসেই সব ধরনের আটকে থাকা কাজ শেষ হবে। নতুন চাকরির সুযোগ পাওয়া যাবে এবং যাদের মামলা আদালতে চলছে তারা সেখান থেকে ভালো সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভাল সমর্থন পাবেন। 

Advertisement

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি শুভ হবে। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। পদোন্নতি ঘটতে পারে, পরিবারে সুখ ও সমৃদ্ধি আসবে।

মকর রাশি (Capricorn)
সেপ্টেম্বর মাসে মকর রাশির জাতক জাতিকাদের জন্য একই সঙ্গে অনেক ধরনের সুখবর শোনা যাবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। এ মাসে সব ধরনের সুযোগ-সুবিধা পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement