scorecardresearch
 

Saturday Lucky Zodiac: অস্ত যাচ্ছে শনি, ২ রাশির কপাল খুলবে; ৩ রাশির ভাগ্যে মন্দা

Saturday Lucky Zodiac 2024: শনিবার অর্থাৎ ৩ ফেব্রুয়ারি, বৃদ্ধি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, মকর-সহ ৪টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই শনিদেবও এই ৪টি রাশির উপর শুভ দৃষ্টি রাখবেন।

Advertisement
অস্ত যাচ্ছে শনি, ২ রাশির কপাল খুলবে; ৩ রাশির ভাগ্যে মন্দা অস্ত যাচ্ছে শনি, ২ রাশির কপাল খুলবে; ৩ রাশির ভাগ্যে মন্দা

Saturday Lucky Zodiac: প্রতি মুহূর্তের প্রতিটি গ্রহ ও নক্ষত্র তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর কারণে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয় বিভিন্ন জাতক জাতিকার জীবনে। আজ রইল কয় রাশির কথা। শাস্ত্র মতে, শীঘ্রই অস্ত যাবে শনিদেব। সে কারণে কঠিন সময় শুরু হচ্ছে এই কয় রাশির জীবনে, দেখে নিন তালিকায় কে কে আছেন। এবছর শনি, কুম্ভ রাশিতে গমন করবে। তবে, ২০২৪ সালে শনির অবস্থানের তিনবার পরিবর্তন হবে। প্রথমে শনি অস্তমিত হবে। শাস্ত্র মতে, আগামী ১১ ফেব্রুয়ারি শনি অস্তমিত হবে এবং ১৮ মার্চ পর্যন্ত এই অবস্থান থাকবে। জেনে নিন এর প্রভাবে কার জীবনে আসবে কী পরিবর্তন।

১১ ফেব্রুয়ারি থেকে অস্ত যাবে শনি। শাস্ত্র মতে, পরবর্তী ৩৬ দিন ধীর গতিতে চলবে শনি দেব। এর ফলে প্রভাব-প্রতিপত্তি কিছুটা কম থাকবে। এর প্রভাবে ৫ রাশির মানুষ কিছুটা হলেও স্বস্তি পাবেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। ১১ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্ট পর্যন্ত প্রায় ৩৬ দিনের স্বস্তি পর্ব পাবেন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা।

এর প্রভাবে যারা শনি দেবের খারাপ নজরে ইতিমধ্যে আছেন তারা উপকৃত হবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। এরই মধ্যে নতুন কিছু কাজও শুরু করতে পারবেন।

আরও পড়ুন

বর্তমানে কুম্ভ, মকর ও মীন রাশির জাতক-জাতিকদের সাড়ে সাতি চলছে এবং কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির ধাইয়ার প্রভাব চলছে।

শাস্ত্র মতে, কোনও গ্রহ সূর্যের কাছাকাথি আসে তখনই সে অস্ত যায়। শনিও সূর্যের কাছাকাছি যাচ্ছে এবং তারপর অস্ত যাবে। এই সময়ই সাড়ে সাতি ও ঢাইয়ার প্রভাব থেকে মানুষ স্বস্তি পাবে।

শুভ সময় শুরু হচ্ছে এই কয় রাশির-

Advertisement

মিথুন রাশি- শাস্ত্র মতে, শনিদেব অস্তমিত হওয়ার কারণে শুভ প্রভাব পড়বে মিথুন রাশির জীবনে। আয়ের নতুন পথ খুঁজে পাবেন।

কর্কট রাশি- কর্কট রাশির অষ্টম ঘরে শনি অস্তমিত হবে। এর কারণে আপনার ভালো দিন শুরু হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে বিস্তর। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

কঠিন সময় শুরু হচ্ছে এই কয় রাশির-

মেষ রাশি- মেষ রাশি বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থার ওপর সরাসরি প্রভাব পড়বে। ব্যবসায় ক্ষতি হতে পারে।

বৃষ রাশি- শনির পরিবর্তনের কারণে সমস্যায় জীবন কাটবে। সহকর্মীদের সঙ্গে মতভেদ হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন।

কন্যা রাশি- কর্মজীবনে নানান জটিলতার সম্মুখীন হতে পারেন কন্যা রাশির ছেলে মেয়েরা। এই সময় ব্যবসা আসতে পারে চ্যালেঞ্জ। ধৈর্য ধরে যে কোনও কাজ করলে মিলবে উপকার। শীঘ্রই অস্ত যাবে শনিদেব। সে কারণে জীবনে পরিবর্তন আসতে চলেছে এই কয় রাশির।

 

Advertisement