scorecardresearch
 

Shani Lucky Zodiacs From Kali Puja: কালীপুজো থেকে শনির রাজযোগে ৩ রাশি, কাটবে সব বাধা

কালীপুজো অর্থাৎ ১২ নভেম্বর একটি বিশেষ যোগ তৈরি হয়েছে। আসলে শনিদেব কুম্ভ রাশিতে মহাপুরুষ রাজযোগ গঠন করেছেন।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • কালীপুজো অর্থাৎ ১২ নভেম্বরে একটি বিশেষ যোগ তৈরি হয়েছে।
  • এই যোগের কারণে ৩ রাশির জাতক-জাতিকারা কাজের পথে সমস্ত বাধা কেটে যাবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়কাল শেষ হওয়ার পরে গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করতে থাকে। কালীপুজো অর্থাৎ ১২ নভেম্বরে একটি বিশেষ যোগ তৈরি হয়েছে। আসলে শনিদেব কুম্ভ রাশিতে মহাপুরুষ রাজযোগ গঠন করেছেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটি সবচেয়ে শক্তিশালী যোগ বলে বিবেচিত হয়। দীপাবলির দিনে আয়ুষ্মান যোগও তৈরি হয়েছে। এই যোগের কারণে ৩ রাশির জাতক-জাতিকারা কাজের পথে সমস্ত বাধা কেটে যাবে। তাঁরা নানাভাবে উপকৃত হবেন। 

মেষ রাশি- এই যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যশালী হতে চলেছে। তাঁরা আর্থিক সুবিধা পাবেন। কোথাও টাকা বিনিয়োগ করলে লাভ হবে। এটা বিনিয়োগের সেরা সময়। আপনার আচরণ দ্বারা সকলে প্রভাবিত হবেন। আপনি উন্নতি করবেন। কাজের পথে বাধা কাটবে। পাবেন পরিশ্রমের ফল। আর্থিক অবস্থা ভাল হবে।

মিথুন রাশি- ভাগ্য এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে থাকবে। এমন অনেক ঘটনা ঘটতে চলেছে যে কারণে জীবনে সুখ আসবে। মিথুন রাশির জাতক-জাতিকারা ব্যবসায় দ্রুত অগ্রসর হতে চলেছেন। চাকরি বা ব্যবসায় কঠোর পরিশ্রমের কারণে আলাদা পরিচয় তৈরি হবে। পুরো বাড়িতে ইতিবাচক শক্তি থাকবে, যাতে ব্যক্তির মন শান্ত থাকবে। পরিশ্রমের ফল পাবেন। শনিদেবের কৃপায় কাটবে বাধা। 

আরও পড়ুন

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ব্যক্তিগত জীবন খুব ভাল যাবে। অর্থ লাভের সম্ভাবনাও রয়েছে। আটকে থাকা সব কাজ শেষ হয়ে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। মকর রাশির জাতক-জাতিকাদের এই সময়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। বিনিয়োগের জন্য এটা উত্তম সময়। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। 

Advertisement