scorecardresearch
 

Shani Lucky Zodiac Sign: শনির আশীর্বাদ, ২০২৫ পর্যন্ত এই ৩ রাশির বিরাট আয়-উন্নতির সুযোগ

শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ (Shani Gochar 2023) করেছেন। গত ১৭ জানুয়ারি শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবেন।

Advertisement
শনির আশীর্বাদ, ২০২৫ পর্যন্ত এই ৩ রাশির বিরাট আয়-উন্নতির সুযোগ শনির আশীর্বাদ, ২০২৫ পর্যন্ত এই ৩ রাশির বিরাট আয়-উন্নতির সুযোগ
হাইলাইটস
  • শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ (Shani Gochar 2023) করেছেন
  • ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবেন

জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। অর্থাৎ কোন ব্যক্তি যে কৃতকর্ম করেন, শনিদেব তাঁকে একই ফল দেন। এমন মানুষ কমই আছে, যিনি শনিদেবকে রাগানোর সাহস করবেন। ভগবান শনির আশীর্বাদ পেতে এবং সাড়ে সাতি থেকে বাঁচতে মানুষ নানা রকম ব্যবস্থা গ্রহণ করে। গ্রহের জগতে ঘন ঘন রাশিচক্রের পরিবর্তন হয়, যা সাধারণ মানুষের জীবনেও প্রভাব ফেলে।

শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ (Shani Gochar 2023) করেছেন। গত ১৭ জানুয়ারি শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবেন। শনিদেবের এই রাশি পরিবর্তনের কারণে তিনটি রাশি তাঁর আশীর্বাদ (Shani Lucky Zodiac Sign) পাবেন। এখন জেনে নিন কোন কোন রাশি শনির দয়া পাবেন।

আরও পড়ুন: Mangal Budh Rashi Parivartan Yog: মঙ্গল-বুধ তৈরি করবে রাশি পরিবর্তন যোগ, ৪ রাশির ভাগ্যে অঢেল সম্পদ

বৃষ রাশি

কুম্ভ রাশিতে শনিদেবের প্রবেশ বৃষ রাশির জাতকদের জন্য সুখের উপহারের মতো। শনিদেবের এই ট্রানজিটের কারণে শশ রাজযোগও তৈরি হয়েছে, যার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা হবেন লাকি। আপনি এই ট্রানজিট থেকে প্রচুর আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ী ও চাকরিজীবীরাও সাফল্য পেতে পারেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আয় বৃদ্ধি পাবে এবং শিল্প, সঙ্গীত এবং মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা চমৎকার ফলাফল পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জন্যও শনির যাত্রা খুব ফলদায়ক প্রমাণিত হবে। ২০২৫ সাল আপনার জন্য একটি চমৎকার সময় হতে চলেছে। যারা চাকরি করছেন তাঁরা ভাল খবর পাবেন। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির পাশাপাশি পদোন্নতিও হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনাকে সমর্থন করবেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

Advertisement

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান খুবই শুভ প্রমাণিত হবে। কুম্ভ রাশিতে শনিদেবের আগমনের পর এই মানুষদের শয্যা শেষ হয়ে গেছে। তাঁর জীবনে যত সমস্যাই চলছিল, তিনি সবকিছু থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও প্রচুর লাভবান হবেন এবং পারিবারিক জীবন সুখে ভরে উঠবে।

Advertisement