scorecardresearch
 

Shani Gochar In Shatabhisha Nakshatra : মার্চের মাঝামাঝি রাহুর নক্ষত্রে শনির গোচর, রাতারাতি কপাল খুলবে ৫ রাশির

শনি আগামী ১৫ মার্চ সকাল ১১টা ৪০ মিনিটে শতভিষা নক্ষত্রের (Shani Gochar In Shatabhisha Nakshatra) প্রথম দফায় পাড়ি দিতে চলেছে। রাহু হল শতভিষা নক্ষত্রের অধিপতি এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে, শতভিষা নক্ষত্রে শনির গোচর ৬টি রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা আনতে চলেছে। তাঁরা তাঁদের জীবনে ভাল ফল পাবেন। এই প্রতিবেদনে সেই ৬টি রাশি সম্পর্কে বলা হবে, যারা এই গোচরে বিশেষ সুবিধা পাবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শনি যাচ্ছে রাহুল নক্ষত্রে
  • গোচর হবে মার্চে
  • ৫ রাশির খুলবে কপাল

রাহুর নক্ষত্রে শনির গোচরের সঙ্গে সঙ্গেই এর থেকে বিশেষ সুবিধা পাবেন বেশ কিছু রাশি। শনি আগামী ১৫ মার্চ সকাল ১১টা ৪০ মিনিটে শতভিষা নক্ষত্রের (Shani Gochar In Shatabhisha Nakshatra) প্রথম দফায় পাড়ি দিতে চলেছে। রাহু হল শতভিষা নক্ষত্রের অধিপতি এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে, শতভিষা নক্ষত্রে শনির গোচর ৬টি রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা আনতে চলেছে। তাঁরা তাঁদের জীবনে ভাল ফল পাবেন। এই প্রতিবেদনে সেই ৬টি রাশি সম্পর্কে বলা হবে, যারা এই গোচরে বিশেষ সুবিধা পাবে।

মেষ রাশি (Aries) : মেষ রাশির জাতক জাতিকারা নতুন ব্যবসা খুলতে পারেন। যাঁরা দীর্ঘদিন ধরে তাঁদের ব্যবসায় আর্থিক সংকটের সম্মুখীন, তাঁরাও এখন সুবিধা পাবেন। এই সময় আপনাকে অর্থনৈতিক সমস্যার সঙ্গে লড়াই করতে হবে না। অর্থনৈতিক সুবিধা বাড়বে। ব্যবসার বৃদ্ধিও হবে।

মিথুন রাশি (Gemini) : মিথুন রাশির জাতকদের ইচ্ছা পূরণ হবে, যাঁরা পড়াশোনা করছেন বা বিদেশে চাকরি করছেন তাঁরাও সুবিধা পাবেন। পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। চাকরিতে শুভ ফল পাওয়া যাবে। আগামী সময়টা খুব ভাল হবে। দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যাগুলোও দূর হবে।

সিংহ রাশি (Leo) : সিংহ রাশির জাতক জাতিকারা নতুন চাকরি পাবেন, যাঁরা আগে থেকে চাকরি করছেন তাঁদের পদোন্নতির সম্ভাবনা বাড়বে এবং যাঁরা ব্যবসা করছেন তাঁরা আর্থিক সুবিধা পাবেন। এখন পর্যন্ত যাঁরা ব্যবসায় লোকসানে ছিলেন তাঁরাও সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে।

তুলা রাশি (Libra) : তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে শুভ ফল পাবেন। যাঁরা নিজের ব্যবসা করতে চান। এই সময়ে সেই ইচ্ছা পূরণ হবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা মোটা টাকার সুবিধা পাবেন। চাকরিতে শুভ লক্ষণ দেখা দেবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius) : ধনু রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রে সাফল্য পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। আয়ও বাড়বে। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরাও সফলতা পাবেন। বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

আরও পড়ুন - মার্চে ফাটাফাটি ইনক্রিমেন্ট যোগ ৬ রাশির, তালিকায় আপনি আছেন?

 

Advertisement