scorecardresearch
 

Shani Lucky Zodiacs For 65 Days: আগামী ৬৫ দিন শনির দয়ায় ভাগ্য তুঙ্গে, ৩ রাশির অপার উন্নতি-অর্থলাভ

চলতি বছর ২৯ এপ্রিল মকর রাশিতে গমন করেছিলেন শনিদেব। জুলাই মাসে ওই রাশিতে বক্রী হন। তার পর ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হন। ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতেই থাকবেন তিনি। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। তবে ৩ রাশির ধন-সম্পদ বৃদ্ধি পেতে পারে। 

Advertisement
শনি গোচর ২০২২। শনি গোচর ২০২২।
হাইলাইটস
  • চলতি বছর ২৯ এপ্রিল মকর রাশিতে গমন করেছিলেন শনিদেব।
  • জুলাই মাসে ওই রাশিতে বক্রী হন। তার পর ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হন।

শনিদেব হলেন ন্যায়ের দেবতা। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী তিনি কর্মের ভিত্তিতে ফল দেন ব্যক্তিকে। চলতি বছর ২৯ এপ্রিল মকর রাশিতে গমন করেছিলেন শনিদেব। জুলাই মাসে ওই রাশিতে বক্রী হন। তার পর ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হন। ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতেই থাকবেন তিনি। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। তবে ৩ রাশির ধন-সম্পদ বৃদ্ধি পেতে পারে। 

মিথুন- শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। কারণ আপনার রাশিফলের অষ্টম ঘরে শনিদেব গমন করছেন। যাকে বলা হয় গোপন রোগ ও বয়সের স্থান। এই সময়ে আপনি পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। এর পাশাপাশি শনির গমনে  রাশিতে তৈরি হচ্ছে হংস ও ভদ্র নামের রাজ যোগ। এজন্য সমাজে আপনার জনপ্রিয়তা বাড়বে। কর্মক্ষেত্রে বা সমাজে বাড়বে মান-সম্মান ও প্রতিপত্তি। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনও পদ পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। 

মকর- শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ এই গমন এই রাশির ঊর্ধ্ব লগ্নে ঘটেছে। চাকরিজীবীদের জন্য সাফল্যের যোগ। সেই সঙ্গে বাড়তে পারে আয়। ব্যবসায় বিনিয়োগ করার অনুকূল সময়। কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়র সহকর্মীদের সমর্থন পাবেন। অন্যান্য ক্ষেত্রেও সাফল্যের যোগ। অর্থলাভ হতে পারে। আইন, প্রশাসনিক সংস্থায় কাজ করা ব্যক্তিদের জন্য এটা চমৎকার সময়।

মীন- জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে শনির অবস্থান এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। এই রাশিতে শনিদেব একাদশ ঘরে গমন করবেন। যা জ্যোতিষশাস্ত্রে আয় ও লাভের ঘর হিসেবে ধরা হয়। বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জনে সাফল্য পেতে পারেন। আর্থিক অবস্থা ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের দিক থেকে সুখবর পেতে পারেন।

Advertisement

আরও পড়ুন- কোন বয়সে সাফল্য পাবেন? জানুন আপনার রাশির কোষ্ঠী

Advertisement