scorecardresearch
 

Shani Lucky Zodiacs For 237 Days: আগামী ২৩৭ দিন বড়বাবার কৃপায় ৪ রাশি, কেরিয়ারে শুভ সময়

৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হয়েছেন শনিদেব। ২০২৪ সালের ২৮ জুন পর্যন্ত একই অবস্থায় থাকবেন। শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশি জাতক-জাতিকারা পাবেন শুভ ফল।

Advertisement
Shani Lucky Time till june 2024 Shani Lucky Time till june 2024
হাইলাইটস
  • । ৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হয়েছেন শনিদেব।
  • ২০২৪ সালের ২৮ জুন পর্যন্ত একই অবস্থায় থাকবেন শনিদেব।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে অশুভ গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবকে সবাই ভয় পায়। শনি অশুভ হলে একজন মানুষকে জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। শনিদেব শুভ হলে বাধাবিঘ্ন কাটে। মেলে পরিশ্রমের ফল। ৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হয়েছেন শনিদেব। ২০২৪ সালের ২৮ জুন পর্যন্ত একই অবস্থায় থাকবেন। শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশি জাতক-জাতিকারা পাবেন শুভ ফল। আগামী ২৩৭ দিন তাঁরা পাবেন শনির দয়ায় সাফল্য।

মেষ- আগামী ২৩৭ দিন থাকবে আত্মবিশ্বাস। সম্পত্তি আয়ের উৎস হয়ে উঠতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।
বেড়াতেও যেতে পারেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। এই সময়ে নতুন কাজ শুরু করা শুভ হবে। পরিশ্রম করলে লাভবান হবেন। আপনি পাবেন কাজের শুভ ফল। 

বৃষ- দাম্পত্য জীবন সুখের হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসার প্রসার ঘটতে পারে।
পরিজনদের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। ই সময়টি শুভ হবে। এই সময়ে নতুন কাজ শুরু করতে পারেন।

আরও পড়ুন

মিথুন- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কাজের পরিধি বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়কে শুভ বলা যেতে পারে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। এই সময়টি আশীর্বাদের চেয়ে কম বলা যায় না। বিভিন্ন জায়গা থেকে সুবিধা পাবেনয 

সিংহ- পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আয় বৃদ্ধির মাধ্যম তৈরি হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক শান্তি থাকবে। আর্থিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। কর্মক্ষেত্রে উন্নতি করবেন। কঠোর পরিশ্রমে পাবেন সাফল্য।

Advertisement

Advertisement