scorecardresearch
 

Shani-Mangal Transit: শনি-মঙ্গলের জোড়া নজরে সব কাজ বরবাদ, জুলাই পর্যন্ত ৩ রাশির হবে বড় লোকসান

Shani-Mangal Transit: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ে নিজের রাশি পরিবর্তন করে। মঙ্গল দেব ১ জুন মেষ রাশিতে প্রবেশ করে ফেলেছে। এখানে ১২ জুলাই পর্যন্ত থাকবে। এখানে মঙ্গলের ওপর কুম্ভ রাশিতে বিরাজ শনির তৃতীয় দৃষ্টি পড়তে চলেছে। জ্যোতিষে শনির তৃতীয় দৃষ্টিকে খুবই অশুভ বলে মনে করা হয়।

Advertisement
শনি-মঙ্গলের জোড়া নজর শনি-মঙ্গলের জোড়া নজর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ে নিজের রাশি পরিবর্তন করে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ে নিজের রাশি পরিবর্তন করে। মঙ্গল দেব ১ জুন মেষ রাশিতে প্রবেশ করে ফেলেছে। এখানে ১২ জুলাই পর্যন্ত থাকবে। এখানে মঙ্গলের ওপর কুম্ভ রাশিতে বিরাজ শনির তৃতীয় দৃষ্টি পড়তে চলেছে। জ্যোতিষে শনির তৃতীয় দৃষ্টিকে খুবই অশুভ বলে মনে করা হয়। শনি-মঙ্গলের এই দৃষ্টিতে কোন কোন রাশির অশুভ পরিণাম হতে চলেছে আসুন জেনে নিই। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের ওপর শনি-মঙ্গলের অশুভ প্রভাব দেখা দেবে। এই কারণে আপনার জীবনে একাধিক চড়াই-উৎরাই দেখা দেবে। ব্যবসায় মোটা টাকার লোকসান হবে। এই সময় আপনার সমস্ত চেষ্টা বৃথা যাবে। আপনার মনে নেতিবাচক চিন্তা আসবে। কেরিয়ারে অনেক সমস্যা আসতে পারে। আপনার আর্থিক জীবনে লোকসান হতে পারে। সম্পর্কে তিক্ততা বাড়বে কারণ সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। স্বাস্থ্যের জন্য এই শনির দৃষ্টি আপনার জন্য খুবই অশুভ। চাকুরিজীবীদের অফিসে ঝগড়া হবে। 

কন্যা রাশি
শনি ও মঙ্গলের অশুভ প্রভাবে কন্যা রাশির জাতকদের বিভিন্ন ক্ষেত্রে কঠিনতার সম্মুখিন হতে হবে। এই সময় কোনও বড় ধরনের সিদ্ধান্ত নেওয়া থেকে এড়িয়ে চলুন। এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে পরিশ্রম করতে হতে পারে। তবে তাও ভাল পরিণাম পাবেন না। আর্থিক মামলায় আপনার অর্থ লোকসানের যোগ তৈরি হয়েছে। আপনার খরচ অতিরিক্ত বাড়বে। আপনাকে ঋণ বা লোন নিতে হতে পারে। নিজের ব্যবসা থাকলে সেখানে লোকসান হতে পারে। প্রেম জীবনে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে। সম্পর্কে ওঠা-পড়া থাকবে। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতকদের ওপর শনি-মঙ্গলের অশুভ প্রভাব দেখা দিতে পারে। প্রতিটা ক্ষেত্রে প্রয়োজনের তুলনায় বেশি সমস্যার সম্মুখিন হতে হবে। চাকরির সন্ধান করছেন এমন জাতকরা এই সময় নিরাশ হবেন। অফিসে আধিকারিকদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। চাকুরিজীবীদের প্রমোশন আটকে যেতে পারে। কাজের চাপ থাকবে। যার ফলে আপনি মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। ব্যবসায় লাভের জন্য পরিশ্রম করার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তাই ভেবেচিন্তে এগোন এই সময়। 

Advertisement

Advertisement