scorecardresearch
 

Shani Mangal Shadashtak Yog: ৩০ জুন পর্যন্ত সাবধান, শনি-মঙ্গল যোগে ৪ রাশির জীবনে দুর্ভাগ্য-বাধাবিঘ্ন

জ্যোতিষশাস্ত্রে ষড়ষ্টক যোগকে অশুভ মনে করা হয়। ৩০ জুন পর্যন্ত মঙ্গল কর্কট রাশিতে থাকবে। এই যোগের ফলে ৪ রাশির জাতক-জাতিকার জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। তাই এই রাশির জাতক-জাতিকাদের ৩০ জুন পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে।

Advertisement
shadashtak yog shadashtak yog
হাইলাইটস
  • শনি-মঙ্গলের ষড়াষ্টক যোগ।
  • ৪ রাশির কপালে দুর্দশা।

জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও শনিকে পরস্পরের শত্রু গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই সময়ে শনির ষষ্ঠ ঘরে অবস্থান করছে মঙ্গল। শনি ও মঙ্গলের সংমিশ্রণে ষড়ষ্টক যোগ তৈরি হয়েছে। জ্যোতিষশাস্ত্রে ষড়ষ্টক যোগকে অশুভ মনে করা হয়। ৩০ জুন পর্যন্ত মঙ্গল কর্কট রাশিতে থাকবে। এই যোগের ফলে ৪ রাশির জাতক-জাতিকার জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। তাই এই রাশির জাতক-জাতিকাদের ৩০ জুন পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল ও শনির যোগ সংকটাপূর্ণ হতে চলেছে।

কর্কট- এই সময়ে মঙ্গল কর্কট রাশিতে বসে আছে। মঙ্গল গ্রহের উপস্থিতির কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে উত্থান-পতন আসতে পারে। এই সময়কালে আপনাকে অর্থনৈতিক দিকগুলিতে খুব সতর্ক থাকতে হবে। বাজেটের কথা মাথায় রেখে কাজ করুন। অর্থ বিনিয়োগের কথা ভাবলে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মোকাবিলা করতে হতে পারে।

সিংহ- মঙ্গল ও শনির মিলনের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদেরও খুব সাবধানে কাজ করতে হবে। আপনি কর্মক্ষেত্রেও নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনি বিতর্কেও ফেঁসে যেতে পারেন। বিতর্ক এড়ানোর চেষ্টা করলেও ব্যর্থ হবেন। এই সময়ে আপনার খরচও বেড়ে যেতে পারে। আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে পারেন।

আরও পড়ুন

ধনু- মঙ্গল ও শনির মিলনের কারণে ধনু রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থায় উত্থান-পতন আসতে চলেছে। আপনার খুব কাছের কারও থেকে ঠকতে পারেন। তাই সতর্ক হওয়ার দরকার। আপনি আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন।

কুম্ভ- মঙ্গল ও শনির অশুভ যোগের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। এই সময় আপনি আঘাত পেতে পারেন। মনোযোগ দিয়ে আপনার কাজ করুন। কাজের ক্ষেত্রে আপনি চাপের সম্মুখীন হতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। খরচে রাশ টানুন। 

Advertisement

Advertisement