scorecardresearch
 

Shani Lucky Unlucky Zodiacs For 139 Days: টানা ১৩৯ দিন শনির কৃপায় মালামাল ৪ রাশি, ৪ রাশির জীবনে বাধাবিঘ্ন-দুর্ভাগ্য

২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। জুন মাসে শনি বক্রী হতে চলেছেন। ফলে একাধিক রাশির জীবনে প্রভাব পড়বে। ১৭ জুন থেকে উল্টো পথে হাঁটে শনিদেব। থাকবেন ৪ নভেম্বর পর্যন্ত।

Advertisement
Shani Vakri Rashifal Shani Vakri Rashifal
হাইলাইটস
  • জুনে বক্রী শনি।
  • টানা ১৩৯ দিন শনির বক্রী অবস্থান।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলে। আড়াই বছরে রাশি পরিবর্তন করে শনি। শনি স্বরাশি কুম্ভে অবস্থান করছে। ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনিদেব। ২০২৩ সালের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। জুন মাসে শনি বক্রী হতে চলেছেন। ফলে একাধিক রাশির জীবনে প্রভাব পড়বে। ১৭ জুন থেকে উল্টো পথে হাঁটে শনিদেব। থাকবেন ৪ নভেম্বর পর্যন্ত। তার শুভ ও অশুভ প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতক-জাতিকার উপরে। ১৩৯ দিন পর্যন্ত বক্রী থাকবেন শনি। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির উপরে কেমন প্রভাব পড়তে চলেছে 

শনির অশুভ প্রভাব পড়তে চলেছে ৪ রাশির জাতক-জাতিকাদের উপর 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। কাজের চাপ বাড়বে। ফলে শারীরিক ও মানসিক সমস্যায় ভুগতে হবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

আরও পড়ুন

কর্কট- শনি গ্রহ অষ্টম ঘরে থাকবে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। কঠোর পরিশ্রম করতে হবে। পরিশ্রম পর প্রত্যাশিত ফল না-ও পেতে পারেন। রাস্তাঘাটে অতিরিক্ত সতর্ক থাকুন। অর্থহানির যোগ। 

তুলা-কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ারল কারণে তুলা রাশির জাতক-জাতিকাদের পেশাগত জীবনে চ্যালেঞ্জ আসতে পারে। এই সময়ে চাকরি পরিবর্তনের কথা ভাববেন না। স্বাস্থ্যের প্রতি বাড়তি যত্ন নিন। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন। বড় বিনিয়োগ করবেন না। 

কুম্ভ- আপনার মানসিক চাপ বাড়তে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার জীবনে নানা সমস্যা তৈরি হতে পারে। বিবাহ ও প্রেমজীবনে টানাপোড়েন হতে পারে। কাজে আসতে পারে বাধা। লক্ষ্যে পৌঁছতে অতিরিক্ত খাটতে হবে। 

Advertisement

আরও পড়ুন- রাত ১২টায় কেক কাটা-সেলিব্রেশন একদম নয়, বৈদিক জ্যোতিষ যা বলছে

কোন কোন রাশির উপরে শুভ প্রভাব পড়বে- 

মেষ- আপনার একাদশ ঘরে শনিদেব বক্রী হবেন। শনির পশ্চাদপসরণ আপনার জন্য শুভ হতে চলেছে। আপনি আর্থিক লাভ করবেন। আপনি শনিদেবের বিশেষ কৃপা পাবেন। যে কারণে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য উপভোগ করবেন। এই রাশির জাতক-জাতিকাদের জুন থেকে শুরু হচ্ছে সুসময়। শনিদেবের কৃপায় এই সময়ে ব্যবসায় লাভ করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। 

কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের ষষ্ঠ ঘরে অবস্থান করবেন  শনিদেব। আপনি শত্রুদের উপর বিজয় লাভ করবেন। কেটে যাবে বাধাবিঘ্ন। সুখবর পেতে পারেন। ঋণ শোধ করতে পারেন। অর্থপ্রাপ্তি হতে পারে আপনার। এই সময় পরিশ্রম করলে তার ফল পাবেন।  

বৃশ্চিক-আপনার রাশির শনিদেব চতুর্থ ঘরে পিছিয়ে যাচ্ছেন। আর্থিক লাভের জন্য চমৎকার এবং সহজ সুযোগ পাবেন। যে কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। সমাজে সম্মান বাড়বে। পৈতৃক সম্পত্তি থেকে বিপুল সুবিধা পেতে পারেন। নিজের কাজে মনোনিবেশ করবেন। ব্যবসায় পরিশ্রম করলে লাববান হবে। পরিবারে সুখ-শান্তি বিরাজ করবে।

ধনু- শনি বক্রী হওয়ায় ধনু রাশির জাতক-জাতিকারা বিশেষ উপকার পেতে চলেছেন। আপনি সহকর্মীদের সহযোগিতা পাবেন। নিজের কাজকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হবেন। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। লাভের সুযোগ তৈরি হবে। আদালতে যে মামলা চলছে তা আপনার পক্ষে হবে।

Advertisement