scorecardresearch
 

Shani Margi 2023 Lucky Zodiac: এবার মার্গী হচ্ছেন শনি, খারাপ সময় কেটে সুসময় আসছে ৪ রাশির জীবনে

Shani Margi 2023 Rashifal: কোন রাশিতে থাকা অবস্থায় যখন কোনও গ্রহ সোজা চালে চলে , তখন তাকে মার্গী বলা হয়। শনি বর্তমানে বক্রী অবস্থায় রয়েছেন এবং ৪ নভেম্বর মার্গী হবেন। শনির মার্গী হওয়া অনেক রাশির জন্য শুভ হবে।

Advertisement
বক্রী শনি মার্গী হয়ে ভাগ্য বদলাবে ৪ রাশির বক্রী শনি মার্গী হয়ে ভাগ্য বদলাবে ৪ রাশির

Shani Margi Effect: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ এবং প্রায় আড়াই বছর ধরে একই  রাশিতে থাকে। এর থেকে ঢাইয়া তৈরি হয়। শনিদেবের শুভ প্রভাব একজন ব্যক্তির জীবনে বড় এবং ভালো পরিবর্তন নিয়ে আসে। শনিকে ন্যায়ের দেবতা এবং কর্মের দাতাও বলা হয়, যিনি প্রত্যেককে তার কর্ম অনুসারে ভাল-মন্দ ফল দেন। বর্তমানে শনিদেব তার বক্রী অবস্থায় বিচরণ করছেন। একে শনির বিপরীত গতিও বলা হয়।

শনিদেব যখন সোজা পথে হাঁটা শুরু করেন তখন বলা হয় শনিদেবের মার্গী হওয়া। শনি ১৭ জুন, ২০২৩-এ পিছিয়ে গিয়েছিল এবং এখন ৪ নভেম্বর, ২০২৩-এ শনিবার মার্গী হবেন৷ জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির বিপরীত গতি রাশিগুলির উপর খারাপ প্রভাব ফেলে। এ সময় জাতকদের  নানা সমস্যায় পড়তে হয়। অন্যদিকে, শনি যখন মাগ্রী থাকেন, তখন জাতকদের বন্ধ ভাগ্য খুলে যায়। কিছু রাশির জাতকরা শনির মার্গী হওয়ার বিশেষ সুবিধা পাবেন।

বৃষ রাশি (Taurus)
শনির মার্গী হওয়ায়  বৃষ রাশির জাতক জাতিকারা অনেক সুবিধা পেতে চলেছেন। শনির প্রভাবে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। ব্যবসাতেও লাভ করতে সক্ষম হবেন। এ সময় ভালো চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। উচ্চ শিক্ষা লাভের সম্ভাবনা রয়েছে। মার্গী  হয়ে শনি আপনাকে আপনার কঠোর পরিশ্রমের ফল দেবে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শনির মার্গী হওয়া খুব লাভজনক হবে। এই সময়ে শনি আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবেন কিন্তু সম্পূর্ণ ফলও দেবেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকে সুফল পেতে পারেন। শনির মার্গী হওয়া ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য খুব অনুকূল ফল বয়ে আনবে। আপনাকে অনেক ভ্রমণে যেতে হতে পারে যার জন্য আপনি ভাল ফলাফল পাবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতক জাতিকারা শনি মার্গী হওয়ার  কারণে কর্মজীবনে খুব ভালো ফল পাবেন। কাজের পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। কেউ কেউ পদোন্নতিও পেতে পারেন। ব্যবসায়ীদের ভালো লাভের ইঙ্গিত রয়েছে। আপনার আর্থিক বিষয়েও আগের তুলনায় উন্নতি হবে। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে।

ধনু রাশি (Sagittarius)
শনির মার্গী হওয়া ধনু রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই সময়ে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা রয়েছে। অফিসে আপনি কিছু বড় দায়িত্ব পেতে পারেন, যা আপনি ভালভাবে পালন করতে সক্ষম হবেন। সহকর্মীদের সার্বিক সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্যও শনির মার্গী চাল  খুব ভালো হতে চলেছে। শিক্ষাক্ষেত্রে অনুকূল ফল পাওয়া যাবে। ব্যবসায় বৃদ্ধি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement