scorecardresearch
 

Shani Rahu Ketu Vakri: একইসঙ্গে বক্রী হচ্ছে শনি-রাহু-কেতু! ৩ রাশিকে ৬ মাস সাবধানে থাকতে হবে

Shani Rahu Ketu Vakri Effects: শনি, রাহু ও কেতু প্রায় ৬ মাস এই অবস্থায় থাকবে। জানুন শনি, রাহু এবং কেতুর এই বিপরীত গতির জন্যে কোন রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

Advertisement
একইসঙ্গে বক্রী হচ্ছে শনি- রাহু- কেতু একইসঙ্গে বক্রী হচ্ছে শনি- রাহু- কেতু

Shani Rahu Ketu Vakri 2023: ১৭ জুন, শনিবার শনিদেব কুম্ভ রাশিতে বক্রী হবে। শনির বিপরীতমুখী অবস্থা সমস্ত রাশির জন্য প্রতিকূল বলে মনে করা হয়। রাহু ও কেতুর বিপরীত গতিও শুরু হবে শনির সঙ্গে। রাত ১০.৫৬ মিনিটে শনি গ্রহ বক্রী হবে। এর পাশাপাশি মেষ রাশিতে রাহু এবং তুলা রাশিতে কেতু বিপরীত দিকে যাবে। শনি, রাহু ও কেতু প্রায় ৬ মাস এই অবস্থায় থাকবে। জানুন শনি, রাহু এবং কেতুর এই বিপরীত গতির জন্যে কোন রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

* কর্কট/ CANCER (June 22-July 22)

আগামী ৬ মাস কর্কট রাশির খরচের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তাই বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করুন। চাকরিজীবীদের অহংকার থেকে সাবধান থাকতে হবে। তা না হলে চাকরি হারাতে পারেন। অফিসে কাজের চাপ বাড়তে পারে। যার কারণে মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। অর্থনৈতিক দিক দুর্বল হতে পারে। পরিবারের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

আরও পড়ুন

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতক জাতিকাদের আগামী ৬ মাস শনি, রাহু ও কেতুর বিপরীতমুখী গতির ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনও কাজ করতে ভাল লাগবে না। যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের সমস্যায় পড়তে হতে পারে। বিনিয়োগের জন্য এটি ভাল সময় নয়, তাই ভেবে চিন্তে যে কোনও খাতে বিনিয়োগ করুন। এই বিপরীতমুখী অবস্থানের কারণে কাজের চাপ বেশি থাকবে, যার কারণে আপনার মানসিক সমস্যা হতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

শনি, রাহু ও কেতুর বিপরীতমুখী গতি বৃশ্চিক রাশির জাতকদের বিরক্ত করতে পারে। এই পর্যায়ে আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনাকে অনর্থক কথাবার্তা থেকে দূরে থাকতে হবে। অন্যথা আপনার নাম কলঙ্কিত হতে পারে। আর্থিক ক্ষেত্রে আপনার ব্যয় অনেক বেড়ে যেতে পারে। আপনার সঙ্গীর সাহায্যে আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement