scorecardresearch
 

Shani Rashi Positive- Negative: আগামী ৯ মাস সব রাশিতে এভাবে অবস্থান করবে শনি! সাড়ে সাতি- ঢাইয়া দশা কাদের কমবে- বাড়বে?

Shani Gochar: হিন্দু ধর্মীয় গ্রন্থ অনুসারে শনিদেবকে ধর্মরাজ বলা হয়। শনিদেবকে ন্যায়ের দেবতাও বলা হয়। এটা বিশ্বাস করা হয় যে শনি মানুষের সমস্ত ভাল-মন্দ কাজের ফল দেন। প্রতি আড়াই বছর অন্তর শনিদেব তার রাশি পরিবর্তন করেন।

Advertisement
শনি রাশি শনি রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধরণের জ্যোতিষশাস্ত্রীয় গণনা ৯ গ্রহ, ২৭ নক্ষত্র এবং ১২ রাশির ভিত্তিতে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

হিন্দু ধর্মীয় গ্রন্থ অনুসারে শনিদেবকে ধর্মরাজ বলা হয়। শনিদেবকে ন্যায়ের দেবতাও বলা হয়। এটা বিশ্বাস করা হয় যে শনি মানুষের সমস্ত ভাল-মন্দ কাজের ফল দেন। প্রতি আড়াই বছর অন্তর শনিদেব তার রাশি পরিবর্তন করেন। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। শনি আগাামী বছর ২৯ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে।  আগামী ৯ মাস সমস্ত রাশির উপর এর প্রভাব পড়বে। জানুন কোন রাশির ভাল সময়? কাদের খারাপ দিন আসছে?  

মেষ/ARIES (March 21-April 20)
 
মেষ রাশির জাতক-জাতিকাদের ধন-সম্পদ ও কর্মজীবনের জন্য শনি খুবই ভাল। এই সময়ে কঠোর পরিশ্রম করলে জীবনের সকল বাধা দূর হয়ে যায়।

বৃষ /TAURUS (April 21 – May 20)

কুম্ভ রাশিতে শনি থাকায় কর্মজীবনে বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। জায়গা পরিবর্তন করলে সুবিধা হবে। সম্পত্তি ও পদের সুবিধা হবে।

মিথুন/GEMINI (May 21-June 21) 

শনির অবস্থানের কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

কর্কট/CANCER (June 22-July 22)

শনি ঢাইয়ার কারণে কর্কট রাশির আগামী আড়াই বছর স্বাস্থ্য ও পরিবারের প্রতি সর্বোচ্চ মনোযোগ দিতে হবে। অপ্রয়োজনীয় বিবাদ হতে পারে। আপনার কাজ নষ্ট হতে পারে।

সিংহ/LEO (July 23-Aug 23) 

Advertisement

শনির বর্তমান অবস্থান দেখায় যে সিংহ রাশির জাতক জাতিকাদের বিয়ে ঠিক হতে পারে। তবে ব্যবসা ও অংশীদারিত্বে সমস্যা হতে পারে।

কন্যা/VIRGO (Aug 24-Sep 23)  

শনির বর্তমান অবস্থান বেশ ভাল। এসময় শত্রু ও প্রতিপক্ষ পরাজিত হবে। কর্মজীবনে পরিবর্তন ও লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা/LIBRA (Sep 24-Oct 23) 

তুলা রাশির এই সময়ে স্বাস্থ্য ও পারিবারিক জীবনের প্রতি খেয়াল রাখা উচিত। বিয়ের সম্ভাবনাও আছে।

বৃশ্চিক/SCORPIO (Oct 24-Nov 22) 

বৃশ্চিক রাশিতে শুরু হয়েছে শনির ঢাইয়া। জীবনে অনেক পরিবর্তন আসবে। এই সময়ে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে বড় পরিবর্তন আসবে।

ধনু/SAGITTARIUS (Nov 23-Dec 21) 

শনির বর্তমান অবস্থান ধনু রাশির জাতকদের জন্য সবচেয়ে ভাল হতে চলেছে। এই সময়ের মধ্যে, অমীমাংসিত কাজ সম্পন্ন করা হবে। জীবনের সব সমস্যার সমাধান হবে।

মকর/CAPRICORN (Dec 22-Jan 21)

মকরে বর্তমানে শনির সাড়ে সাতির প্রভাবে রয়েছে। একারণে পারিবারিক সমস্যার ব্যাপারে সতর্ক থাকতে হবে। দুর্ঘটনার ব্যাপারে সতর্ক থাকতে হবে।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

এই সময়ে শনি কুম্ভ রাশিতে বসে আছে। ব্যবসা এবং বিবাহের জন্য এই সময়টি ভাল। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কাজের চাপ অনেক থাকবে।

মীন/PISCES (Feb 20-March 20) 

শনি মীন রাশির দ্বাদশ ঘরে বসে আছে। যার কারণে জীবনে বড় পরিবর্তন আসতে পারে। চোখের সমস্যায় সতর্ক থাকতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement