scorecardresearch
 

Shani Lucky Zodiacs In 2024: ২০২৪ সালে লাকি ৩ রাশি, শনির কৃপায় বাধামুক্ত উন্নতি

শনি ২০২৪ সালের ৩০ জুন থেকে ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। শনির বিপরীতমুখী অবস্থা ১২টি রাশিকে প্রভাবিত করবে। ২০২৪ সালে সুখের উপহার নিয়ে আসবে।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • শনির কৃপায় ৩ রাশি।
  • দারুণ কাটবে ২০২৪ সাল।

২০২৪ সাল শুরু হচ্ছে কয়েকদিন পরেই। ২০২৪ সালে একাধিক গ্রহ এবং নক্ষত্র নিজেদের অবস্থান এবং গতি পরিবর্তন করবে। যেখানে সূর্য, বুধ, মঙ্গল, শুক্র-সহ একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবে। গ্রহের বিচারক, শনিদেব তাদের অবস্থান পরিবর্তন করবেন। শনি ২০২৪ সালের ৩০ জুন থেকে ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। শনির বিপরীতমুখী অবস্থা ১২টি রাশিকে প্রভাবিত করবে। ২০২৪ সালে সুখ নিয়ে আসবেন শনিদেব। জেনে নিন কোন রাশির জাতক-জাতিকারা শনির পশ্চাদগমনে লাভবান হবেন-

মেষ রাশি- শনির অবস্থান ২০২৪ সালে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য প্রচুর সুখসমৃদ্ধি নিয়ে আসে। এই সময়ে আপনি আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে আপনার জীবনে নানা গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক পরিবর্তন ঘটতে পারে। চাকরিতে বদলি ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা ভালো খবর পেতে পারেন।

সিংহ রাশি- ২০২৪ সালে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির অবস্থান শুভ হবে। এই সময়ে আপনি ব্যক্তিগত পাশাপাশি পেশাদার দিক থেকে সুবিধা পাবেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভালো যাবে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা মেধা ও যোগ্যতা প্রদর্শনের সুযোগ পেতে পারেন।

মকর রাশি- শনি ২০২৪ সালে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল নিয়ে আনবে। এই সময়ের মধ্যে আপনার আরাম এবং সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। ব্যবসায়ীদের চাকরি ও ব্যবসা সম্প্রসারণে অগ্রগতি হতে পারে। আপনার জীবনে নতুন সম্পর্ক আসতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

Advertisement