scorecardresearch
 

Shani Successful Year 2024: গোটা ২০২৪-এ শনির কৃপায় ৩ রাশি, পরিশ্রমী হলে যা ছোঁবেন তাই-ই সোনা

Saturn Transit, Shani Gochar 2024: ২০২৪ সালে শনি এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে না। তবে শনির নক্ষত্র বদল ঘটবে।  ২০২৪ সালে শনির চালচলন প্রভাব ফেলবে ৩ রাশির জীবনে। তারা সুখ ও সমৃদ্ধিলাভ করবে। 

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • ২০২৪ সালে শনি এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে না।
  • তবে শনির নক্ষত্র বদল ঘটবে।

শিগগিরই শুরু হতে চলেছে নতুন বছর। গ্রহগুলির পরিবর্তন মানুষের জীবনেও প্রভাব ফেলে।  শনি গ্রহের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বর্তমানে শনি নিজস্ব রাশি কুম্ভে উপবিষ্ট। নতুন বছরে অর্থাৎ ২০২৪ সালেও থাকবে কুম্ভ রাশিতে। ২০২৪ সালে শনি এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে না। তবে শনির নক্ষত্র বদল ঘটবে।  ২০২৪ সালে শনির চালচলন প্রভাব ফেলবে ৩ রাশির জীবনে। তারা সুখ ও সমৃদ্ধিলাভ করবে। 

মেষ রাশি- ২০২৪ সালে নতুন বছর মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। নতুন বছরে শনিদেব এই রাশির জাতক-জাতিকাদের প্রতি সদয় হবেন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন। আপনি কাজে মনোযোগী হবেন। কিছু সমস্যা হওয়াটাই স্বাভাবিক। তবে তা পরিশ্রম, বুদ্ধিমত্তা ও সততা থাকলে তা কাটিয়ে উঠবেন। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থাও ভালো হতে চলেছে।

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকারা ২০২৪ সালে শনিদেবের আশীর্বাদ পাবেন। আপনার জীবনে ইতিবাচক শক্তি থাকবে। অফিসে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন। যা আপনাকে ভালভাবে পালন করতে হবে। প্রেম জীবনে উত্থান-পতন থাকবেই। পরিবারের সঙ্গে বেশিরভাগ সময় কাটাবেন। ব্যবসায়ীরাও বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি- নতুন বছর কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরাও কিছু সুখবর পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার দরজায় কড়া নাড়বে সুদিন। পরিবারে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। পরিবার এবং বন্ধুরা যখন কঠিন সময় আসবে তখন আপনাকে সাহায্য করবে।

Advertisement