scorecardresearch
 

Sawan Shani Blessings: শিবের সঙ্গে শনির কৃপা, দুর্লভ যোগে অগাস্ট পর্যন্ত ৪ রাশির জীবনে বিপুল অর্থ-বৈভব

হিন্দু ধর্মে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ ও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অন্যদিকে, এ বছর শ্রাবণ মাসে অতিরিক্ত মাস থাকায় তা হবে ৫৯ দিনের। ৪ জুলাই ২০২৩ থেকে শুরু হয়েছে এবং ৩১ অগাস্ট ২০২৩ পর্যন্ত চলবে। শ্রাবণে কাকতালীয় ঘটনা ঘটেছে ১৯ বছর পর। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্র অনুসারে এই বর্ষায় একটি বিশেষ কাকতালীয় ঘটনা ঘটছে।

Advertisement
শনি-শিবের রাশি শনি-শিবের রাশি
হাইলাইটস
  • হিন্দু ধর্মে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ ও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়
  • ৪ জুলাই ২০২৩ থেকে শুরু হয়েছে এবং ৩১ অগাস্ট ২০২৩ পর্যন্ত চলবে
  • ৩০ বছর পরে, শনি তার রাশি কুম্ভ রাশিতে থাকবেন এই শ্রাবণে

Sawan Shani Blessings: হিন্দু ধর্মে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ ও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অন্যদিকে, এ বছর শ্রাবণ মাসে অতিরিক্ত মাস থাকায় তা হবে ৫৯ দিনের। ৪ জুলাই ২০২৩ থেকে শুরু হয়েছে এবং ৩১ অগাস্ট ২০২৩ পর্যন্ত চলবে। শ্রাবণে কাকতালীয় ঘটনা ঘটেছে ১৯ বছর পর। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্র অনুসারে এই বর্ষায় একটি বিশেষ কাকতালীয় ঘটনা ঘটছে। ৩০ বছর পরে, শনি তার রাশি কুম্ভ রাশিতে থাকবেন এই শ্রাবণে। এ কারণে শনিদেবের পাশাপাশি ভোলেনাথের আশীর্বাদ পাওয়ার বিশেষ সময় হবে এই মাস। শুধু তাই নয়, শনিদেব পুরো মাসে চারটি রাশির জাতক জাতিকাদের বিশেষ আশীর্বাদ দিতে চলেছেন। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস শুভ হতে চলেছে।

শনি এই রাশিগুলির প্রতি সদয় হতে চলেছেন

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি চমৎকার হতে চলেছে। এই ব্যক্তিরা চাকরি-ব্যবসায় সাফল্য পেতে পারেন। পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন। ৩১ শে আগস্ট পর্যন্ত সময়টি এই ব্যক্তিদের জন্য সম্মান এবং অগ্রগতিতে পূর্ণ হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। বন্ধ কাজ করা হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
শবনের সময়টি মিথুন রাশির জাতক জাতিকাদের অনেক উপকার দেবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসা ভালো হবে। লাভ বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। সন্তানের উন্নতি হবে। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

সিংহ রাশি
এই মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। শনিদেব ও ভোলেনাথ প্রভূত উন্নতি দেবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে। জীবনে আরাম বাড়বে। নতুন কাজ শুরু করতে পারেন। দাম্পত্য জীবনের টানাপোড়েন কেটে যাবে।

Advertisement

বৃশ্চিক রাশি
শনি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ওপর আশীর্বাদ বর্ষণ করবেন। স্বাস্থ্য ভাল থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। আপনি পছন্দসই স্থানান্তর, পদোন্নতি পেতে পারেন। আপনার আয় বৃদ্ধি হতে পারে।

Advertisement