scorecardresearch
 

Shani Vakri Effects: জুনে বক্রী হচ্ছেন শনিদেব, সমস্যায় জর্জরিত হবে ৪ রাশির জীবন

Shani Vakri Effects: জ্যোতিষশাস্ত্রে শনি একটি গুরুত্বপূর্ণ স্থান পেয়েছে। এর গতিপথ পরিবর্তনের প্রভাব সমস্ত মানুষকে প্রভাবিত করে। কিছু লোকের জন্য শনির বিপরীতমুখী বা বক্রী অবস্থা শুভ হবে না।

Advertisement
 শনির বক্রী চাল ৪ রাশির জাতকদের সমস্যা দিতে চলেছে শনির বক্রী চাল ৪ রাশির জাতকদের সমস্যা দিতে চলেছে

Shani Vakri Effects: জ্যোতিষশাস্ত্রে শনিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শনিদেবের শুভ প্রভাব থাকলে মানুষের জীবনে দারুণ ইতিবাচক পরিবর্তন আসে। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি একটি রাশি ত্যাগ করে প্রায় আড়াই বছরের মধ্যে অন্য রাশিতে প্রবেশ করে। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, যিনি মানুষকে তাঁর কর্ম অনুসারে ফল দেন।

যাঁদের রাশিতে শনি দুর্বল অবস্থায় রয়েছে, সেই ব্যক্তিদের অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। ১৭ জুন, ২০২৩, রাত ১০.৪৮ মিনিটে, শনি কুম্ভ রাশিতে বক্রী হবেন। এই সময়টি ৪টি রাশির জাতকদের জন্য কঠিন প্রমাণিত হতে পারে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

মেষ (Aries)
 মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রী চাল শুভ হবে না। শনির পিছিয়ে যাওয়ার কারণে এই রাশির জাতকদের করা কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার কাজে অনেক বাধা আসতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীতমুখী গতিবিধির কারণে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। এই কারণে, জীবনসঙ্গীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। বাদ-বিবাদ আপনার পরিস্থিতি খারাপ করতে পারে।

কর্কট (Cancer)
কর্কট রাশির লোকেরা বর্তমানে শনির ঢাইয়ার প্রভাবে রয়েছে। এবার বক্রী  হওয়ার কারণে শনি আপনার জন্য খুবই অশুভ হবে। শনি আপনার অষ্টম ঘরে পিছিয়ে যাচ্ছে। এর ফলে আপনার বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। আপনার স্বাস্থ্যেও উত্থান-পতন হতে পারে।

তুলা(Libra)
 শনির বক্রী  হওয়া তুলা রাশির জাতকদের অসুবিধা বাড়িয়ে দিতে পারে। এটি আপনার কর্মক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে তুলা রাশির জাতকদের খুব সতর্ক থাকতে হবে। এই রাশির মানুষ যারা ব্যবসা করছেন তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সময়ে, এই রাশির জাতকদের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

Advertisement

কুম্ভ (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবের বক্রী হওয়া কুম্ভ রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে, আপনাকে শারীরিক এবং মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে হবে। আপনি আপনার কর্মজীবনে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। শনির বিপরীত গতির কারণে সৃষ্ট পার্শ্ব প্রতিক্রিয়া এড়াতে আপনার হনুমানজির পূজা করা উচিত। ভৈরবের পূজা করলেও উপকার পাবেন। মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে হবে যাতে শনি বিরক্ত না করেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement