scorecardresearch
 

Shani Vakri 2023 Positive Impacts: শনি থাকবে সপ্তমে, এই ৫ রাশির টাকা দেখে চোখ কপালে উঠবে পাড়ার লোকের

Shani Vakri 2023 Kendra Trikon Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার চিহ্ন পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। এই সময়ে শনি তার স্বরাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন।

Advertisement
শনি বক্রী ২০২৩ শনি বক্রী ২০২৩
হাইলাইটস
  • শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন
  • ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন

Shani Vakri 2023 Kendra Trikon Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার চিহ্ন পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। এই সময়ে শনি তার স্বরাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। শনি ২০২৩ সালের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন এবং ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন। এখন শনি পিছু হটতে চলেছেন। শনি প্রায় ২০ দিন পর পিছিয়ে যাবেন।

শনির বিপরীতমুখী গতি ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলবে। ১৭ জুন থেকে শনি পিছিয়ে গেলে তা শুভ বা অশুভভাবে প্রভাবিত করবে। কেউ কেউ শনির বিপরীত গতিতে সমস্যায় পড়বেন, আবার কেউ লাভবান হবেন। ৪ নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে থাকবেন। আসুন জেনে নেওয়া যাক যে এই সময়কাল কোন রাশির জাতকদের জন্য শুভ হবে।

মিথুন রাশি

শনি আপনার রাশি থেকে নবম ঘরে পশ্চাদপসরণ করে। যাদের রাশিতে শনি পিছিয়ে যাচ্ছেন তাঁদের জন্য অনেক ভাগ্য বয়ে আনবে। এই সময়ের মধ্যে, তাঁদের কঠোর পরিশ্রম করতে হবে, তবে তাঁদের প্রচেষ্টার জন্য ফল পাবেন। পিতা ও পূর্বপুরুষের সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। পারিবারিক কাজ এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত কাজের জন্য এই সময়টি খুব অনুকূল হবে। শুভ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার অনেক ক্ষতিগ্রস্ত সম্পর্কের উন্নতি হবে।

সিংহ রাশি

সিংহ রাশির জন্য শনি সপ্তম ঘরে প্রবেশ করছেন। শনির পিছিয়ে যাওয়া আপনার জন্য খুবই উপকারী হবে। আপনার কোনও কাজ যদি দীর্ঘদিন ধরে কোনও কারণে আটকে থাকে তবে তা এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। আপনি দ্রুত অগ্রগতি করতে সক্ষম হবেন এবং উদ্যোক্তারা নতুন সুযোগ পাবেন। এই সময়ে, আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা বেশি। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে ভাল ফলাফল পাবেন।

Advertisement

ধনু রাশি

শনির বিপরীতমুখী গতি ধনু রাশিকে আকস্মিক লাভ দিতে পারে। এই সময়ের মধ্যে আপনি বিভিন্ন সুবিধা পাবেন এবং অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। কর্মচারীরা সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন এবং তাঁদের শ্রমের ফলও পান। শিক্ষার্থীদের জন্য শনির বিপরীতমুখী গতি খুবই ভাল। এই সময়ে তাঁরা শিক্ষা ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন।

মকর রাশি

মকর রাশির জন্য শনির বিপরীতমুখী গতি দ্বিতীয় ঘরে থাকবে এবং এটি আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনি যদি সম্পত্তি বিক্রি করার কথা ভাবেন তবে এই সময়টি তার জন্য খুব ভাল। মকর রাশির জাতকদের পারিবারিক জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। এটা দেখে আপনার মনও খুব খুশি হবে।

মীন রাশি

মীন রাশির জন্য বিপরীতমুখী শনি দ্বাদশ ঘরে থাকবে। এমন পরিস্থিতিতে কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। শনির বিপরীতমুখী গতি ব্যবসায়ীদের জন্য বিশেষ ফলদায়ক। তাঁদের ব্যবসায় প্রবৃদ্ধি দেখা যায়। সামগ্রিকভাবে শনি রাশির জাতকরা এই সময়ে উন্নতি লাভে সফল হবেন।


 

Advertisement