scorecardresearch
 

Shani Vakri 2024- Lucky Zodiac Signs: কুম্ভতে বক্রী হবে শনি, ২০২৫ অবধি ৩ রাশির বাম্পার সুযোগ- সুবিধা- লাভ

Shani Vakri 2024 Effects: নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই কারণেই শনির গতি পরিবর্তন হলে, এর শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে রাশিচক্রের উপর পড়ে।

Advertisement
শনি বক্রী শনি বক্রী

শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। 

নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই কারণেই শনির গতি পরিবর্তন হলে, এর শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে রাশিচক্রের উপর পড়ে। শনির স্থানান্তর, অস্তগামী এবং উত্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি একটি অত্যন্ত শক্তিশালী গ্রহ, এর শুভ প্রভাবে সাধক মেঝে থেকে উচ্চতায় উঠে যায় কিন্তু এর অশুভ প্রভাবে রাজাও নিঃস্ব হয়ে যায়। 

আগামী ২৯ জুন শনিবার, শনিদেব কুম্ভ রাশিতে বক্রী হবে। এর আগে ১৮ মার্চ শনি কুম্ভতে উদিত হয়েছিল। জ্যোতিষশাস্ত্রে, শনির বিপরীতমুখী দিকটি অনুকূল হিসাবে বিবেচিত হয় না। তবে, শনির এই অবস্থানটি কিছু রাশির জন্য শুভ বলে মনে করা হয়। জানুন, কোন রাশির জাতক জাতিকারা শনির বক্রীতে আর্থিকভাবে লাভবান হবেন।

মেষ/ARIES (March 21-April 20) 

মেষ রাশির জাতকরা লাভবান হবেন। জীবনে সম্পদ এবং সমৃদ্ধি পাবেন। শনির কৃপায় ব্যবসায় লাভ হবে। সম্মান মিলবে। আর্থিক অবস্থা ভাল থাকবে।

বৃষ /TAURUS (April 21 – May 20) 

শনির বক্রীতে বৃষর জাতকদের আয় বৃদ্ধি পাবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। সব কাজেই ভাল ফল পাবেন।

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

শনির বক্রী হওয়ার কারণে ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে সম্পদ আসার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement