scorecardresearch
 

Shani Vakri: কবে বক্রী হবে শনি? জানুন কোন রাশি সাড়ে সাতি- ঢাইয়া থেকে মুক্তি পাবেন

Shani Vakri Effects: শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। তবে কিছু উপায় আছে, শনির মহাদশা থেকে বেড়িয়ে আসার। 

Advertisement
শনিদেব ন্যায়বিচারের দেবতা শনিদেব ন্যায়বিচারের দেবতা

Shani Vakri Effects: শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। শনির (Shani) মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব (Shanidev) কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। তবে কিছু উপায় আছে, শনির মহাদশা থেকে বেড়িয়ে আসার। 

আগামী বছর ১৭ জানুয়ারি, শনি মকর ছেড়ে কুম্ভতে প্রবেশ করবে। এই সময় শনি, কুম্ভতে বিপরীতমুখী পর্যায়ে গমন করবে। কিছু রাশি শনি বক্রীর (Shani Vakri) দ্বারা প্রভাবিত হবে। ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে শনির প্রবেশের সঙ্গে সঙ্গে মিথুন ও তুলার জাতকরা শনি ঢাইয়া থেকে মুক্তি পাবে। ধনু রাশির উপর সাড়ে সাতির প্রভাব শেষ হবে। এরপর থেকে তাদের সুদিন শুরু হবে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

কুম্ভ রাশিতে শনির অর্ধশতক শুরু হবে মীন রাশিতে। এর উপর শনির অর্ধশতকের প্রথম পর্ব হবে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

শনি, মকর থেকে বক্রী হবে। মকরের শাসক গ্রহও শনি। শনির অর্ধশতকের প্রভাব এই রাশির জাতকদের বহন করতে হবে।

* কর্কট/ CANCER (June 22-July 22)

কুম্ভতে শনির গমনের সঙ্গে সঙ্গে কর্কটে শনির ঢাইয়া শুরু হবে। শনি ঢাইয়ার প্রভাবে এই রাশির জাতক জাতিকাদের জীবন দুর্বিষহ হবে।

* বৃশ্চিক / SCORPIO (Oct 24-Nov 22) 

২০২৩ সালের জানুয়ারি থেকে, বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির ঢাইয়ার প্রভাব শুরু হবে, যা আগামী আড়াই বছর ধরে চলবে। এই সময়ে, এই ব্যক্তিদের উপর শনির প্রকোপ থাকবে।

Advertisement

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

১৭ জানুয়ারি, শনি তার নিজস্ব রাশি মকর ছেড়ে কুম্ভতে প্রবেশ করবে। জাতকদের সাড়ে সাতির কু-প্রভাব বহন করতে হবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৩ অক্টোবর ভোর ৪:১৯ মিনিটে, মকর রাশিতে গমন করবে শনি এবং ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবে। শনিদেবের এই পথ পরিবর্তনের কারণে, অনেক রাশির জাতক- জাতিকাদের কর্মজীবনে সফলতা সহ লাভবান হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement