scorecardresearch
 

Shani Vakri Lucky Zodiac: আর মাত্র ৩ দিন! শনি এই রাশির ঘর ছাড়ার আগে অর্থসুখ ভোগ করবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের জন্য বক্রি যায়। যা সমস্ত রাশিচক্রকে ইতিবাচক বা নেতিবাচকভাবে প্রভাবিত করে। ন্যায়ের দেবতা শনি ৪ নভেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে। এটি সমস্ত রাশিচক্রকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করবে। কিছু রাশির চিহ্ন এই সময়ের মধ্যে ক্ষতির সম্মুখীন হতে পারে।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি পিছিয়ে যাওয়া শুভ প্রমাণিত হবে
  • বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির উপবাসের দিক থেকে উপকার পেতে পারেন
  • ধনু রাশির জাতক জাতিকারা শনির বিপরীত দিক থেকে ইতিবাচক ফল পাবেন

Shani Vakri Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের জন্য বক্রি যায়। যা সমস্ত রাশিচক্রকে ইতিবাচক বা নেতিবাচকভাবে প্রভাবিত করে। ন্যায়ের দেবতা শনি ৪ নভেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে। এটি সমস্ত রাশিচক্রকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করবে। কিছু রাশির চিহ্ন এই সময়ের মধ্যে ক্ষতির সম্মুখীন হতে পারে। কিছু রাশিচক্র আছে যাদের জন্য শনির পিছিয়ে যাওয়া দিকটি শুভ প্রমাণিত হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা শনি গ্রহের বক্রীতে লাভবান হবেন?

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি পিছিয়ে যাওয়া শুভ প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, দীর্ঘ অমীমাংসিত কাজ সম্পন্ন করা হবে। এর সঙ্গে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও ইতিবাচক ফলাফল পাবেন। এর পাশাপাশি, ব্যবসায়িক ক্ষেত্রেও দুর্দান্ত সাফল্য আসতে পারে, যার কারণে আর্থিক সমস্যাগুলি দূর হবে এবং এই সময়ে আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির উপবাসের দিক থেকে উপকার পেতে পারেন। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে পদোন্নতি বা পরিবর্তনের ইঙ্গিত রয়েছে, যার কারণে আর্থিক সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা বেশি। এর সঙ্গে, ব্যক্তি কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন, যা মনকে খুশি রাখবে। এর মাধ্যমে আপনি আয়ের নতুন উৎসও পেতে পারেন।

আরও পড়ুন

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা শনির বিপরীত দিক থেকে ইতিবাচক ফল পাবেন। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে নতুন সাফল্য অর্জিত হতে পারে। এর পাশাপাশি শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল করবে। এই সময়ের মধ্যে, স্থানীয়রা কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন এবং অনেক ধরণের সমস্যার সমাধান হতে পারে, যার কারণে মন খুশি হবে।

Advertisement

Advertisement