scorecardresearch
 

Numerology Mulank 8- Unlucky Year: ২০২৪-র বাকি ৬ মাস সতর্ক থাকুন এই মূল্যাঙ্কের জাতকরা, কড়া নজর রাখছেন শনি

Shani Dev- Numerology: জ্যোতিষশাস্ত্রের মতে, কেরিয়ার, আর্থিক পরিস্থিতি এবং প্রেমের জীবনও সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল্যায়ন করা হয়। সংখ্যাতত্ত্বে, ৮-কে শনির সঙ্গে সম্পর্কিত সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
শনির সংখ্যাতত্ত্ব শনির সংখ্যাতত্ত্ব

শনিদেব ন্যায়-বিচারের দেবতা। বিশ্বাস অনুযায়ী, শনিদেব যে কোনও ব্যক্তির ভাল- মন্দ কাজের ফল দেন। খারাপ কাজ করলে, শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। অন্যদিকে যারা পরোপকারী, ভাল কাজ করেন, শনির কৃপায় তাদের জীবনের সব দুঃখ-কষ্টের অবসান ঘটে, সুখ- সমৃদ্ধি হয়। চাকরি- ব্যবসা থেকে পারিবারিক যে কোনও সমস্ত সংকটও কেটে যায়।

জ্যোতিষশাস্ত্রের মতে, কেরিয়ার, আর্থিক পরিস্থিতি এবং প্রেমের জীবনও সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল্যায়ন করা হয়। সংখ্যাতত্ত্বে, ৮-কে শনির সঙ্গে সম্পর্কিত সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। ২০২৪ সালকে শনির বছর হিসেবে ধরা হয়। ২+০+০+৪=৮, যা শনির সংখ্যা। ২০২৪ সাল কারও জন্য শুভ এবং কিছু রাশির জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। বছরের ৪ মাস প্রায় কেটে গেছে। জানুন সংখ্যাতত্ত্ব অনুসারে ২০২৪ সালে কোন জন্ম তারিখের ব্যক্তিদের অত্যন্ত সাবধানে থাকা দরকার। 

২০২৪ সালে কিছু রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। শনির জন্য এই জন্ম তারিখের জাতকদের কাজ নষ্ট করতে পারে। এই বছরটি ৮ সংখ্যার যে কোনও একটির জন্য কঠিন হতে চলেছে। ২০২৪ সালে, শনিদেব কিছু মানুষের উপর কড়া নজর রাখবেন। জন্ম তারিখ থেকে মূল্যাঙ্ক সম্পর্কে জানা যায়। আপনি যদি ১৭ তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার  মূল্যাঙ্ক ৮ হয়, ১+৭ করে। এভাবে  মূল্যাঙ্ক সম্পর্কে জানা যায়।

২০২৪ সালকে শনির বছর হিসেবে বিবেচনা করা হয়। কিছু মানুষের উপর শনির দৃষ্টি থাকবে। ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের এবছর সতর্ক থাকতে হবে। এই বছর ১ মূল্যাঙ্কের মানুষদের জন্য কঠিন হবে। এবছর আপনি আপনার কাজে বাধার সম্মুখীন হতে পারেন। চিন্তা না করে বিনিয়োগ করবেন না। বিনিয়োগ এড়িয়ে চলাই ভাল। যে কোনও ধরনের লোভ এড়িয়ে চলুন।
 
মূল্যাঙ্ক ১

Advertisement

১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের অবশ্যই ২০২৪ সালে সতর্কতা অবলম্বন করা উচিত। বিশেষ করে অগাস্ট মাসে আপনার জীবন অশান্তিপূর্ণ হবে। কাজে বাধা আসতে পারে। বাড়িতেও বিবাদের পরিবেশ তৈরি হতে পারে। এই সময়ে সম্পত্তি বা শেয়ার মার্কেটে বিনিয়োগ এড়িয়ে চলুন। কাজে ব্যর্থতা আসতে পারে। রাজনীতিতেও যুক্ত হতে পারেন।

প্রতিকার কী?

শনির অশুভ প্রভাব কমাতে প্রতি শনিবার শনির সঙ্গে শিব ও হনুমানজির পুজো করা উচিত। শনি চালিসা পাঠ করুন এবং ওঁ শনৈশ্চরায় নমঃ মন্ত্রটি ১০৮ বার জপ করুন। শনিবার সর্ষের তেলে, কালো তিল দিয়ে শনি মন্দিরে প্রদীপ জ্বালান। সুন্দরকাণ্ড পাঠ করলে শনিদেবের অশুভ প্রভাবও কমে যায়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement