scorecardresearch
 

Shaniwar Rashifal- 20th April Horoscope: মেষের অর্থাভাব, ধনু রাশির প্রতিপত্তি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 20th April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

অর্থাভাব। কাজের প্রতি অনুরাগ থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। উৎসাহ বজায় রাখবেন। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। নতুন সুযোগ সন্ধান করুন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বড় ভাবুন। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। নিয়োগের জন্য সময় ভাল। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্থানান্তর করতে প্রস্তুত থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রভাবিত।  কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বিড়াম্বনা। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দূর থেকে কিছু সুখবর আসবে। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। 

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন।  সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। অনুতাপ করতে হতে পারে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।  নতুন চাকরির প্রস্তাব আসবে। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সম্পদ বৃদ্ধি। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন।  আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা।ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। অর্থের প্রবাহ স্থির থাকবে।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।  কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। প্রতিপক্ষকে দমন করার দিন। অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। কেরিয়ারে মনোযোগ দিন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

 সাহস রাখুন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। সম্পর্কের দৃঢ়তা বাড়বে। অলসতা ত্যাগ করতে হবে।  আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। সকলের সহযোগিতা পাবেন। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রতিপত্তি বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন।  বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। সাফল্যের শতাংশ বেশি হবে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সময়টা অনুকূল নয়। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আশানুরূপ লাভ হবে আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। দূর দেশের কাজ সম্ভব। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মত বিরোধ থাকলে শান্ত থাকুন। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ধারাবাহিকতা বজায় থাকবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। বড় অর্জন পাবেন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে।  স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।খরচ হবে কিন্তু সঞ্চয়ও করতে পারবেন।প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। 

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement