scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope: মিথুনের অর্থাভাব, মেষ রাশির বিড়াম্বনা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 27th April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

বিড়াম্বনা। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। কর্মদক্ষতা জোরদার হবে। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে।  চাকরিজীবীদের মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে।  স্মার্ট ওয়ার্কিং বাড়বে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সম্মান বৃদ্ধি। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। আলোচনা সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। লক্ষ্য পূরণ হবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

অর্থাভাব। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। ব্যবসায় কোনও বড় পরিবর্তন করা আপনার পক্ষে ঠিক হবে না। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সম্প্রসারণের  আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন।   

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সম্পদ বৃদ্ধি। অর্থের প্রবাহ স্থির থাকবে। উপযুক্ত অফার পাওয়া যাবে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। সাফল্যের শতাংশ বেশি হবে। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন। অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। লেনদেনে পরিষ্কার থাকবে। দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। বড় কোনও ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সম্মুখীন হতে পারেন। নতুন যোগাযোগ হতে পারে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সক্রিয়তা বাড়াবেন। কাজের কৃতিত্ব বৃদ্ধি। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। ফলাফল ইতিবাচক হবে। স্বাস্থ্যের যত্ন নিন। অনুতাপ করতে হতে পারে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। 

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। অনুকূল সময়ের সদ্ব্যবহার করবেন। আপনার অংশীদারদের সঠিকভাবে নির্বাচন করু। অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

নিয়ম মেনে চলবেন। পরিকল্পনা মসৃণ গতিতে এগিয়ে যাবে।  লক্ষ্যের প্রতি নিষ্ঠা বাড়বে। সুযোগ কাজে লাগাবেন। সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। বাজেট নিয়ন্ত্রণ করুন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আরামদায়ক গতিতে এগিয়ে যেতে থাকুন। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকুন। কেরিয়ার- ব্যবসায় সাহস বাড়বে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সম্পদ বৃদ্ধি। স্বার্থপরতা এড়িয়ে চলুন। উপকারী প্রস্তাব সমর্থন পাবেন। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে। একটি বিশেষ অফার পাবেন যাতে একটি বড় বিনিয়োগ করতে পারেন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।  আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। ব্যবস্থাপনাগত কাজ অনুকূলে হবে। আয় একই থাকবে। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। বিভিন্ন পরিকল্পনা গতি পাবে। ব্যাপক প্রচেষ্টা চালানো হবে। গুরুত্বপূর্ণ বিষয়ের পক্ষে থাকবেন। ব্যবসায় উন্নতি। আভিজাত্য বজায় রাখবেন। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে আপনি আর্থিক সংকট থেকে বেরিয়ে আসতে পারেন। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ব্যক্তিগত বিষয়ে বেশি মনোযোগ থাকবে। আর্থিক বিষয়ে সফল হবেন। বিভ্রান্ত হবেন না। ব্যবসায়িক দায়িত্বে মনোযোগী হবেন। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে। কোন অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না।    কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে। নিয়োগের জন্য সময় ভাল।পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement