scorecardresearch
 

Shukra Gochar 2023 June Careful Zodiac:আজ থেকে কঠিন সময় শুরু, আগামী ৩৮ দিন খুন সাবধান ৩ রাশির জাতক

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, সৌন্দর্য, সৃজনশীলতা এবং বিলাসিতা, বিলাসবহুল জীবনের কারক হিসাবে বিবেচনা করা হয়। যাঁদের কোষ্ঠীতে শুক্র শুভ অবস্থানে থাকে, তাঁরা প্রচুর উপকার পান। এমন মানুষ সারাজীবন রাজার মতো সুখ পায়।

Advertisement
শুক্র ৩ রাশির জীবনে বিপর্যয় আনছে শুক্র ৩ রাশির জীবনে বিপর্যয় আনছে

Venus Transit 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, সৌন্দর্য, সৃজনশীলতা এবং বিলাসিতা, বিলাসবহুল জীবনের কারক হিসাবে বিবেচনা করা হয়। যাঁদের কোষ্ঠীতে শুক্র শুভ অবস্থানে থাকে, তাঁরা প্রচুর উপকার পান। এমন মানুষ সারাজীবন রাজার মতো সুখ পায়।শুক্রকে বৃষ ও তুলা রাশির অধিপতি মনে করা হয়। এরা মীন রাশিতে উচ্চ এবং কন্যা রাশিতে নিম্নে অবস্থান করে অন্যদিকে, মকর এবং কুম্ভ রাশিতে লগ্নের জন্য অনুকূল মনে করা হয়। 

কর্কট রাশিতে শুক্রের গোচর
শুক্র ৩০ মে, ২০২৩ তারিখে সন্ধ্যা ৭.৩৯ মিনিটে গোচর করবে। তার প্রবেশ চন্দ্রের রাশি কর্কট রাশিতে হবে এবং তিনি ৭ জুলাই সকাল ৩.৫৯ মিনিট পর্যন্ত এখানে থাকবেন।এই গোচর  কিছু রাশির জন্য শুভ এবং অন্যদের জন্য অশুভ হবে। অন্যদিকে, ৩টি রাশি আছে, যাদের শুক্রের এই গোচরের কারণে অনেক অসুবিধার সম্মুখীন হতে হবে।

কোন রাশিরা সাবধানে থাকবেন?

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহ অশুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। ব্যবসায়ীদের আরও সতর্ক হতে হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গোচর অশুভ ফল বয়ে আনবে। অতিরিক্ত ব্যয় পরবর্তীতে ঝামেলার কারণ হতে পারে। জীবনে নেতিবাচক ঘটনা ঘটবে। অর্থ বিনিয়োগ বিপদজনক হতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius)
শুক্র গ্রহের প্রভাবে কুম্ভ রাশির জাতক জাতিকাদের শত্রুরা প্রবল হবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। সহকর্মীরা ষড়যন্ত্র করতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। 

(Disclaime: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Advertisement