scorecardresearch
 

Dhan Rajyog 2023: শুক্রের গোচরে তৈরি হবে ধন রাজযোগ, ৪২ দিনে ধনী হবে ৩ রাশি, জীবনে বাড়বে রোমান্স

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। এসব যোগ সুখ-দুঃখ, লাভ-ক্ষতি ঘটায়।

Advertisement
শুক্র গোচর ধন রাজযোগ শুক্র গোচর ধন রাজযোগ
হাইলাইটস
  • ৩০ মে সন্ধে ৭টা ৩৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র
  • ৭ জুলাই সকাল পর্যন্ত থাকবে

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। এসব যোগ সুখ-দুঃখ, লাভ-ক্ষতি ঘটায়। এই সময়ে ধন-বিলাসিতা, প্রেম-আকর্ষণ প্রদানকারী শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। ৩০ মে সন্ধে ৭টা ৩৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। যেখানে ৭ জুলাই সকাল পর্যন্ত থাকবে। এর পরে, সূর্যের রাশির সিংহ রাশিতে প্রবেশ করবে।

শুক্র কর্কট রাশিতে প্রবেশ করলেই ধন রাজযোগ তৈরি হবে। সমস্ত রাশিচক্রের চিহ্নগুলির জীবনে একটি বড় প্রভাব ফেলবে। ৩টি রাশির জাতকদের জন্য শুক্র গ্রহ থেকে তৈরি অর্থ যোগ শক্তিশালী সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক ধন রাজযোগ কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে।

ধন রাজযোগ এই রাশির চিহ্নগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে

আরও পড়ুন

মিথুন রাশি

মিথুন রাশির অধিপতি বুধ এবং বুধ-শুক্র বন্ধুত্বপূর্ণ গ্রহ। এমতাবস্থায় শুক্রের গমনে গঠিত ধন যোগ মিথুন রাশির জাতকদের জন্য শুভ। ধন যোগ এই লোকদের ধনী করবে। যে কোনও জায়গা থেকে অনেক টাকা পাওয়া যাবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আপনার জীবনে সুখ আসবে। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন।

কর্কট রাশি

শুক্র পাড়ি দিয়ে শুধুমাত্র কর্কট রাশিতে রয়েছে এবং কর্কট রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জন করছে। এই অর্থ যোগ কর্কট রাশির জাতক-জাতিকাদের প্রচুর সম্পদ দেবে। তাদের জীবনে বিলাসিতা বাড়বে। একটি আরামদায়ক জীবনযাপন করবে। অর্থ উপার্জনের নতুন উপায় থাকবে। আপনি অগ্রগতি পাবেন। সম্মান পাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কন্যা রাশি

ধন যোগ কন্যা রাশির জাতকদের প্রচুর আর্থিক সুবিধা দেবে। এই রাজযোগ এই লোকদের আর্থিক সীমাবদ্ধতা এবং পুরনো সমস্যা থেকে মুক্তি দেবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পদমর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার জীবনে সুখ এবং আনন্দ বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে রোমান্সে হারিয়ে যাবেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

Advertisement

 

Advertisement