scorecardresearch
 

Shukra Gochar 2024: ধন-বৈভবের গ্রহ শুক্রের ১৪ দিন পর গোচর, ৬ রাশির পকেট ভরবে টাকায়

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র গ্রহ লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত। শুক্রকে সম্পদ, সম্পত্তি, সুখ, প্রেম, বিলাসিতা এবং বৈষয়িক আরামের জন্য দায়ী গ্রহ বলে মনে করা হয়। শুক্র ২৬ দিন পর্যন্ত যে কোনও রাশিতে উপস্থিত থাকে। ২৪ এপ্রিল শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল রাশিতে শুক্রের প্রবেশ অনেক রাশির জন্য সৌভাগ্য বয়ে আনবে। এর পরে এটি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

Advertisement
rashifal rashifal

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র গ্রহ লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত। শুক্রকে সম্পদ, সম্পত্তি, সুখ, প্রেম, বিলাসিতা এবং বৈষয়িক আরামের জন্য দায়ী গ্রহ বলে মনে করা হয়। শুক্র ২৬ দিন পর্যন্ত যে কোনও রাশিতে উপস্থিত থাকে। ২৪ এপ্রিল শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল রাশিতে শুক্রের প্রবেশ অনেক রাশির জন্য সৌভাগ্য বয়ে আনবে। এর পরে এটি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। অনেক রাশির জাতকরা এই ট্রানজিট থেকে বিশেষ সুবিধা পাবেন। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে।

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের গোচর মেষ রাশিদের জন্য শুভ হতে চলেছে। এই সময়কালে, এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন। এই সময়ে প্রেমের সম্পর্ক মজবুত হবে। বিয়ের সম্ভাবনা বাড়বে বলে মনে হচ্ছে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। এই সময়টি কর্মজীবনের জন্য অনুকূল হবে। শ্বশুরবাড়ি থেকে সমর্থন পাবেন।

মিথুন রাশি
শুক্রের যাত্রা এই রাশিদের জন্য সাফল্যের দ্বার খুলে দেবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে সুখ আসবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কিন্তু প্রেমীদের জন্য এটি একটি কঠিন সময় হতে চলেছে। প্রেমের বিয়ের জন্য এই সময়টি খুবই শুভ।

আরও পড়ুন

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতক জাতিকারা এই ট্রানজিট থেকে অনেক উপকৃত হবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে কর্কট রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। নতুন গাড়ি কিনতে পারেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে।

ধনু রাশি
মেষ রাশিতে শুক্রের গোচর ধনু রাশিদের জন্য বর। একই সঙ্গে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করবে। প্রেমের সম্পর্কের জন্য এই সময়টি অনুকূল। বিয়ের সম্ভাবনা বাড়বে বলে মনে হচ্ছে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। যদি কিছু নতুন কাজ করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।

Advertisement

মকর রাশি
এই রাশিদের শুক্র গ্রহ থেকে প্রচুর আশীর্বাদ বর্ষিত হতে চলেছে। এই সময়ে জমি ও সম্পত্তি সংক্রান্ত বিবাদ থেকে মুক্তি মিলবে। নতুন বাড়ি, জমি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমে করা কাজে সাফল্য পাবেন।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের যাত্রা বিশেষ ফলদায়ক হবে। এই সময়ে অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। আটককৃত টাকা উদ্ধার করা হয়েছে। দামী কিছু কিনতে পারেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত চলমান বিবাদ থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে চলমান ষড়যন্ত্র থেকে দূরে থাকার চেষ্টা করুন।

Advertisement