scorecardresearch
 

Shukra Gochar May 2023 : মে মাসের শুরুতেই মিথুনে শুক্রের প্রবেশ, এই মানুষদের সিওর সাকসেস

ব্যবসায়ীদের পণ্যের মান বাড়ানোর পাশাপাশি জিনিসকে আরও আকর্ষণীয় করতে হবে। যাঁরা পারফিউম, ডায়মন্ড বা বিলাসবহুল জিনিসের ব্যবসা করছেন, তাঁদের অবশ্যই খেয়াল রাখতে হবে। যাঁরা জ্যুস, মিষ্টি প্রভৃতি খাবার ও পানীয়ের ব্যবসা করেন তাঁদেরও নিজেদের ব্যবসায় প্রতি সচেতন হওয়া দরকার।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মে-তে শুক্রের গোচর
  • প্রবেশ করবে মিথুনে
  • কিছু মানুষ দারুণ ফল পাবেন

আগামী ২ মে দুপুর ২টো ৩৩ মিনিটে মিথুন রাশিতে গোচর (Shukra Gochar 2023) করবে শুক্র। যাঁরা চাকরিজীবী তাঁরা এই সময় কাজে আরও ভাল করার সুযোগ পাবেন। বিশেষ করে বাইরে থেকে আসা উচ্চপদস্থ কর্মকর্তা বা বসরা আপনার কাজ দেখে খুশি হবেন। যাঁরা মনে করতেন পদোন্নতি পাচ্ছেন না বা অফিসে অবহেলিত হচ্ছেন, তাঁরাও কর্মকর্তাদের নজরে আসবে। প্রগতির পথ সুগম হবে (Venus Transit 2023)।

ব্যবসায়ীদের পণ্যের মান বাড়ানোর পাশাপাশি জিনিসকে আরও আকর্ষণীয় করতে হবে। যাঁরা পারফিউম, ডায়মন্ড বা বিলাসবহুল জিনিসের ব্যবসা করছেন, তাঁদের অবশ্যই খেয়াল রাখতে হবে। যাঁরা জ্যুস, মিষ্টি প্রভৃতি খাবার ও পানীয়ের ব্যবসা করেন তাঁদেরও নিজেদের ব্যবসায় প্রতি সচেতন হওয়া দরকার। বিশেষত পণ্যের সতেজতা বজায় রাখুন। তবে যাঁরা উপহারের ব্যবসা করছেন তাঁদের জন্য ভাল সময় যাচ্ছে। তাঁরা বড় অর্ডার পেতে পারেন।

যুবক যুবতীরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। বিদেশে যাওয়ার জন্য যে পরীক্ষা দেওয়া হয় সেটির জন্য প্রস্তুতি নিতে হবে এবং একই সঙ্গে ইংরেজি ভাষা আয়ত্ত করতে হবে। যাঁরা ফ্যাশন টেকনোলজি শিল্পকলার ক্ষেত্রে কাজ করছেন তাঁরাও সাফল্য পাবেন। বাদ্যযন্ত্র কেনার ইচ্ছা থাকলে বা ঘরে শিশুর চাহিদা থাকলে তা কিনে দিতে পারেন। এতে তারা সঙ্গীতের সঙ্গে যুক্ত হতে পারবে।

নিজের মধ্যে শুভভাব আনার এটাই সময়। কিছু একটা রাজকীয় হতে চলেছে। তবে তাতে টাকাও খরচ হবে। যেসব মহিলারা দীর্ঘদিন ধরে বিউটি ট্রিটমেন্ট নিতে চান, তাঁদের জন্য এটাই সেরা সময়। ইলেকট্রনিক আইটেম, মোবাইল ইত্যাদি কিনতে চাইলে কিনতে পারেন। তবে এই সময় শুধুমাত্র স্বাস্থ্যকর খাবার খান। ডায়াবেটিস রোগীদের খুব সতর্ক থাকতে হয়। শুক্রের কারণে ডায়াবেটিস বাড়ে, তাই সকালে হাঁটা ও ব্যায়াম করা উচিত। 

Advertisement

আরও পড়ুন - বাঙুরে পেট্রোল পাম্পের পাশে আবাসনে আগুন, এলাকায় আতঙ্ক

 

Advertisement