scorecardresearch
 

Ajker Rashifal 16 January 2023: মিথুনসহ ৩ রাশির কর্মজীবনে ভাল ফল, বাকিদের কেমন আটবে আজ সারাদিন?

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল

Ajker Rashifal: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক সোমবার কেমন যাবে আপনার রাশিফল। 

মেষ (Aries)
আজকের দিনটি আপনার জন্য সুখী হতে চলেছে। আপনার জন্য অগ্রগতির নতুন পথ খোলা হবে, যার কারণে আপনার আয়ও বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার কেরিয়ার নিয়ে চিন্তিত থাকেন তবে আজ আপনি এতেও একটি ভাল সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। আপনি যদি আগে কোনও কাজে হাত দেওয়ার চেষ্টা করে থাকেন তবে এবার তা সম্পন্ন করা যেতে পারে, যার কারণে আপনি ভাল ফল পাবেন। যেকোন গুরুত্বপূর্ণ কাজে আপনি আপনার সঙ্গীকে সম্পূর্ণ সাহায্য করবেন, যার কারণে আপনার দুজনের মধ্যে পারস্পরিক ভালবাসা আরও গভীর হবে।

বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনার ব্যবসার জন্য আপনাকে কিছু গোপন পরিকল্পনা করতে হবে। কারো সাথে শেয়ার করলে তাতে বাধা আসতে পারে। শেয়ার বাজারে  আপনার টাকা বিনিয়োগ করবেন না, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। আপনি বাচ্চাদের সাথে খেলাধুলা এবং মজা করে কিছু সময় কাটাবেন, যার কারণে আপনার উদ্বেগেরও অবসান হবে। শিক্ষার্থীরা যদি শিক্ষার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তবে তারা আজ সুযোগ পেতে পারেন।

মিথুন ​​(Gemini )
ভাগ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি যদি ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করে থাকেন তবে সেগুলি আজ সফল হবে। আলোচনার মাধ্যমে আপনার সঙ্গীর সাথে চলমান বিবাদের অবসান ঘটাতে হবে। আপনি যদি কোনও কাজ শুরু করেন তবে আপনি এতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি এটি থেকে ভাল লাভ পেতে পারেন। অর্থ-সম্পর্কিত যে কোনও বিষয়ে, অবিলম্বে কাউকে টাকা দেবেন না, অন্যথায় আপনার সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুব কম। বাড়ি থেকে কাজ করা লোকদের খুব কঠোর পরিশ্রম করতে হবে।

Advertisement

কর্কট (Cancer)
​​আজকের দিনটি আপনার জন্য মিশ্র এবং ফলদায়ক হতে চলেছে। আপনি যদি আপনার কাজ সম্পর্কে কিছু বিভ্রান্তিতে থাকেন তবে এটি শেষ হবে, যার জন্য আপনি একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে পারেন। যদি আপনার কিছু কাজ অসম্পূর্ণ থাকে, তাহলে আপনি সেগুলিও সম্পূর্ণ করতে পারবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোনও সুন্দর জায়গায় যাওয়ার সুযোগ পেতে পারেন। ভাই-বোনদের কাছে কোনো সাহায্য চাইলে তাও পেয়ে যাবেন সহজেই। আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করুন।

সিংহ (Leo)
​​আজকের দিনটি আপনার জন্য অনুকূল ফলাফল নিয়ে আসবে। আপনি চাকরিতে পদোন্নতি পাবেন বলে আপনার মন খুশি হবে, তবে অংশীদারিত্বে কাজ করা আপনার পক্ষে ভাল হবে, তাই আপনি ভাল বিনিয়োগ করতে পারেন। ব্যাঙ্কিং সেক্টরে কর্মরত ব্যক্তিরা সঞ্চয় স্কিমগুলিতে সম্পূর্ণ মনোযোগ দেবেন। আপনি একাধিক উৎস থেকে আয় পেতে পারেন। আপনার বোঝাপড়ার সাথে একধাপ এগিয়ে যান, অন্যথায় আপনাকে পরবর্তীতে সমস্যায় পড়তে হতে পারে। যদি আপনার মনে ব্যবসা সংক্রান্ত কোনো ধারণা থাকে, তাহলে আপনাকে তা অবিলম্বে এগিয়ে নিতে হবে।

কন্যা রাশিফল ​​(Virgo)
আজ স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, কারণ শারীরিক ব্যথা হতে পারে, যার কারণে আপনি বিরক্ত হবেন এবং আপনি কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন, যা আপনাকে সুখ দেবে। দূরে বসবাসকারী আপনার কিছু আত্মীয় আপনার সাথে দেখা করতে আসতে পারে। ভ্রমণে যাওয়ার সময় আপনাকে গুরুত্বপূর্ণ নথিপত্র হাতে রাখতে হবে। কোনো নতুন কাজে আপনাকে খুব সাবধানে অর্থ বিনিয়োগ করতে হবে।

তুলা ​​(Libra) 
আজকের দিনটি ব্যবসায়িকদের জন্য ভালো যাচ্ছে। যদি আপনার কোন পুরানো সমস্যা ছিল, তাহলে আপনি তা থেকে মুক্তি পাবেন। আপনি আপনার বন্ধুদের সাথে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনাকে কারও পরামর্শে বিনিয়োগ এড়াতে হবে এবং আপনি যদি ইতিমধ্যে কিছু স্কিম শুরু করে থাকেন তবে সেগুলি গতি পেতে পারে। আপনি ধর্মীয় অনুষ্ঠানে সক্রিয় অংশ নেবেন। কোনো কাজের কারণে কোনো সমস্যা হলে সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলুন।

বৃশ্চিক (Scorpio)
​​আজ আপনি অধ্যয়ন এবং আধ্যাত্মিক কাজে প্রচুর সময় ব্যয় করবেন। আপনি কিছু প্রভাবশালী লোকের সাথেও দেখা করবেন, যাদের সাথে দেখা করে আপনি খুশি হবেন। ছাত্রছাত্রীদের ঘরোয়া কাজ বাদ দিয়ে পড়ালেখায় সম্পূর্ণ মনোযোগ দিতে হবে, তবেই তারা শিক্ষায় সাফল্য অর্জন করতে পারবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি একটি নতুন প্রকল্পে বিনিয়োগ করার সুযোগ পাবেন। সন্তানের দিক থেকে কোনো সুখবর শুনতে পেতে পারেন।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার জন্য সুখের হবে। আপনার প্রয়োজনের কাজে নিজেকে ব্যস্ত রাখুন, অন্যথায় আপনি বৃথা কাজে সময় নষ্ট করতে পারেন। যদি আপনার স্বাস্থ্যের কোনো সমস্যা থাকে, তাহলে সেটাকে অগ্রাধিকার দিন এবং একেবারেই অবহেলা করবেন না। আপনি আপনার কোনো বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পেতে পারেন। ছাত্ররা তাদের বন্ধুদের সাথে আনন্দে দিন কাটাবে। চাকরিজীবীদের কোনো সঙ্গীর সঙ্গে মতভেদ করা উচিত নয়, অন্যথায় সমস্যা হতে পারে। আপনি অন্যদের সাহায্য করতে এগিয়ে আসবেন, কিন্তু আপনাকে আপনার পুরানো ভুল থেকে শিক্ষা নিতে হবে।

মকর  ​​(Capricorn )
আজকের দিনটি বাকি দিনগুলির তুলনায় আপনার জন্য ভাল যাচ্ছে। অংশীদারিত্বে কাজ করা আপনার পক্ষে ভাল হবে, তবে একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন। যারা ব্যবসা করছেন তাদেরও লাভের সুযোগ চিহ্নিত করতে হবে। আপনার সম্মান বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে। আপনার বাড়িতে অতিথির আগমন হতে পারে। আপনি অফিসে কিছু নতুন উদ্যোগ নেওয়ার চেষ্টা করবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

Advertisement

কুম্ভ (Aquarius)
আজ আপনার জন্য কিছু নতুন কাজ শুরু করার দিন হবে। আপনি হঠাৎ আর্থিক লাভ পেলে আপনার খুশির সীমা থাকবে না। সম্পত্তি লেনদেনকারী লোকেরা একটি বড় বিনিয়োগ করতে পারে, যা তাদের ভাল মুনাফা দেবে। আজ আপনার পরিবারে সুখ ও শান্তি থাকবে। দীর্ঘদিন ধরে ঝগড়া চললে তাও শেষ হয়ে যেতে পারে। আপনি আপনার সঙ্গীর জন্য উপহার আনতে পারেন। আপনার দৈনন্দিন রুটিনে  ব্যায়াম বজায় রাখা উচিত, যার ফলে আপনার স্বাস্থ্য সুস্থ থাকবে।

মীন (Pisces)
আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য ভাল দিন হতে চলেছে, তাদের কোনও পরীক্ষার ফলাফলের কারণে তাদের খুশির কোনও অবকাশ থাকবে না। আপনি আপনার কথার মাধুর্য দিয়ে মানুষকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। বন্ধুর সাহায্যে আপনার কিছু আটকে থাকা কাজ শেষ হবে বলে মনে হচ্ছে। অন্যের উপর খুব বেশি নির্ভর করবেন না, না হলে সমস্যা হতে পারে। গৃহস্থ জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর কথায় হ্যাঁ বলবেন, যার কারণে তাদের সম্পর্কের মধ্যে মাধুর্য বজায় থাকবে। আপনাকে আপনার প্রতিপক্ষের সাথে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

 
 

 

 

Advertisement