scorecardresearch
 

Zodiac: তুলা রাশিতে একসঙ্গে ৪ গ্রহ, আজ থেকে বদলাবে এই ৬ রাশির ভাগ্য

Stellium Transit 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন ৩ বা ততোধিক গ্রহ একসঙ্গে একটি রাশিতে প্রবেশ করে, তখন তাকে স্টেলিয়াম ট্রানজিট বলে। স্টেলিয়াম গোচর এই রাশিগুলির জন্য ভাগ্যবান বলে মনে করা হয়।

Advertisement
 Stellium Transit 2022: স্টেলিয়াম গোচরে এই রাশির জাতকরা লাভবান হবেন Stellium Transit 2022: স্টেলিয়াম গোচরে এই রাশির জাতকরা লাভবান হবেন
হাইলাইটস
  • গ্রহের গতিবিধি প্রতিটি রাশির উপর একটি বিশেষ প্রভাব ফেলে
  • একটি নির্দিষ্ট সময়ের পরে, সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করে
  • স্টেলিয়াম গোচরে কোন রাশির জাতকরা লাভবান হবেন

Stellium Transit 2022 Effect on Zodiacs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধি প্রতিটি রাশির উপর একটি বিশেষ প্রভাব ফেলে। একটি নির্দিষ্ট সময়ের পরে, সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। কুণ্ডলীতে গ্রহের শুভ অবস্থানের কারণে ব্যক্তির জীবন সুখী থাকে। একই সময়ে, যখন কোনও গ্রহ বিপরীত প্রভাব দেয়, তখন মানুষের জীবনে অনেক ধরণের সমস্যা শুরু হয়। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ২৭ অক্টোবর অর্থাৎ আজ থেকে ১১ নভেম্বর পর্যন্ত সূর্য, শুক্র, কেতু ও বুধ তুলা রাশিতে বিরাজমান থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন ৩ বা তার বেশি গ্রহের গোচর হয় তখন তাকে স্টেলিয়াম বলে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের ৪টি গ্রহের মিলন বা যুতিতে বেশি লাভ বা ক্ষতি হতে পারে। 

স্টেলিয়াম গোচর এই রাশিগুলির উপর বিশেষ প্রভাব ফেলবে
মেষ (Aries)

মেষ রাশির জাতক জাতিকারা এই গোচরের প্রভাবে প্রেম জীবনে সুখ পাবেন। এর পাশাপাশি যারা বিবাহিত, তাদের বিবাহিত জীবনে প্রেম বাড়বে। এ ছাড়া চাকরিতে পদোন্নতির বিশেষ যোগ থাকবে। ব্যবসায় পুরনো বিনিয়োগ আর্থিক সুবিধা দেবে। 

মিথুন (Gemini)
এই রাশির জাতকদের স্টেলিয়াম গোচরের সময় সতর্ক থাকতে হবে। এই সময়ে, আপনি জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে  পারেন। ব্যবসা এবং চাকরিতেও অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনাকে স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হতে হবে। 

বৃষ (Taurus)
 স্টেলিয়াম গোচরের সময়, ১১ নভেম্বর পর্যন্ত খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষ করে সম্পর্কের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। চাকরি ও ব্যবসায় বিশেষ মনোযোগ দিতে হবে। পরিবারে বাবা-মায়ের সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। তাই এই সময়ে সতর্ক থাকুন।

কর্কট (Cancer)
এই স্টেলিয়াম গোচরের শুভ প্রভাব চাকরি ও ব্যবসায় পড়বে। এই সময়ে চাকরিতে পদোন্নতির সুযোগ থাকবে। সরকারি চাকরিতে যারা আছেন তারা হয়তো তাদের জায়গা পরিবর্তন করতে পারেন। জমির কাজে লাভের সম্ভাবনা প্রবল।

Advertisement

সিংহ রাশি (Leo)
 স্টেলিয়াম গোচর  এই রাশির জন্যও বিশেষ বলে মনে করা হচ্ছে। আসলে এই সময়ে স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ব্যবসায় বিনিয়োগ অর্থনৈতিক উন্নতির দিকে নিয়ে যেতে পারে। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। হঠাৎ করে অর্থ লাভের যোগ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement