scorecardresearch
 

Sun-Mars Navpancham Yog: সূর্য-মঙ্গলের মিলনে 'নবপঞ্চম যোগ', অঢেল ধন-সম্পদ মিলবে ৩ রাশির

Sun-Mars Navpancham Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে গ্রহের মিলনকে যুতি বলা হয়। তবে যুতি র পাশাপাশি, গ্রহের অবস্থানও রাশির চিহ্নগুলি জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। জ্যোতিষীদের মতে, যদি দুটি বন্ধু গ্রহ একে অপরের থেকে নবম এবং পঞ্চম স্থানে বসে থাকে তবে এটি একটি খুব শুভ ট্রানজিট হিসাবে বিবেচিত হয়।

Advertisement
সূর্য-মঙ্গলের মিলনে 'নবপঞ্চম যোগ' সূর্য-মঙ্গলের মিলনে 'নবপঞ্চম যোগ'
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে গ্রহের মিলনকে যুতি বলা হয়
  • নবপঞ্চম যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে
  • সূর্য এবং মঙ্গল ত্রিকোণ ভবতে থাকার কারণে নবপঞ্চম যোগ তৈরি হচ্ছে

Sun-Mars Navpancham Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে গ্রহের মিলনকে যুতি বলা হয়। তবে যুতি র পাশাপাশি, গ্রহের অবস্থানও রাশির চিহ্নগুলি জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। জ্যোতিষীদের মতে, যদি দুটি বন্ধু গ্রহ একে অপরের থেকে নবম এবং পঞ্চম স্থানে বসে থাকে তবে এটি একটি খুব শুভ ট্রানজিট হিসাবে বিবেচিত হয়। কিছু রাশির জাতক জাতিকারা এই যোগ থেকে বিশেষ সুবিধা পান।

সূর্য এবং মঙ্গল ত্রিকোণ ভবতে থাকার কারণে নবপঞ্চম যোগ তৈরি হচ্ছে। সূর্য বর্তমানে মকর রাশিতে এবং মঙ্গল বৃষ রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে এই দুইয়ের মধ্যে তৈরি হচ্ছে নবম-পঞ্চম যোগ। এই সময়ে, কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ এবং উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

নবপঞ্চম যোগ এই রাশির জাতক-জাতিকাদের উপকার মিলবে

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে নবপঞ্চম যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে। মঙ্গল এই রাশিতে দ্বিতীয় অবস্থানে এবং সূর্য নবম ঘরে বসে আছে। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা আচমকা অর্থ পেতে পারেন। সেই সঙ্গে কর্মের মাধ্যমে অর্থ লাভও সম্ভব হবে। সম্মান পাবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই সময়ে পদোন্নতি ও বদলির সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে, কথাবার্তার উপর প্রভাব দেখা যাবে।

বৃষ রাশি
এই রাশির জাতকদের জন্যও অনুকূল প্রমাণিত হবে। মঙ্গল এই রাশিতে একটি শক্তিশালী অবস্থানে রয়েছে, সূর্য নবম ঘরে রয়েছে। এমন পরিস্থিতিতে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে এবং কর্মক্ষেত্রে উৎসাহ বাড়বে। বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হতে পারে। একই সময়ে, কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে ইচ্ছুক ব্যক্তিরাও সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই সময়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

Advertisement

কর্কট রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যোগ আর্থিকভাবে শুভ প্রমাণিত হবে। মঙ্গল গ্রহে বসে কর্কট রাশির শুভ অবস্থান এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি হচ্ছে। এই সময়ে বিবাহিত জীবনে মধুরতা থাকবে। অর্থ ও লাভের যোগফল হচ্ছে। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। এই সময়ের মধ্যে আমদানি-রপ্তানি বা বৈদেশিক বাণিজ্যে প্রচুর লাভ হবে। আপনি যদি এই সময়ে ভিসার জন্য আবেদন করেন, তাহলে এই সময়ে সফলতা পেতে পারেন।

Advertisement