scorecardresearch
 

Sun Transit 2022 : কন্যায় প্রবেশ করছে সূর্য, টাকা গুনে শেষ করতে পারবেন না এই ৫ রাশির জাতকরা

সূর্য সিংহ ছেড়ে কন্যায় প্রবেশ করতে চলেছে। এর ফলে তৈরি হতে চলেছে বুধাদিত্য যোগ, যা অর্থ এবং কর্মজীবনের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। জ্যোতিষ বিশেষজ্ঞরা মনে করছেন, এই যোগের ফলে কর্ম এবং আর্থিক দিক থেকে বিশেষ সুবিধা পাবেন কয়েকটি রাশির জাতক জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলির বিষয়ে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • হতে চলেছে সূর্যের গোচর
  • ৫ রাশির আসতে পারে ভাল সময়
  • জেনে নিন সেগুলির সম্পর্কে

রাশিচক্রে সূর্য সিংহ ছেড়ে কন্যায় প্রবেশ করতে চলেছে। এর ফলে তৈরি হতে চলেছে বুধাদিত্য যোগ (Budhaditya Yoga), যা অর্থ এবং কর্মজীবনের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। জ্যোতিষ বিশেষজ্ঞরা মনে করছেন, এই যোগের ফলে কর্ম এবং আর্থিক দিক থেকে বিশেষ সুবিধা পাবেন কয়েকটি রাশির জাতক জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলির বিষয়ে।

মিথুন (Gemini) - সূর্য বুধের সঙ্গে মিলিত হয়ে বুধাদিত্য যোগ গঠন করবে, যার কারণে এই রাশির জাতকরা যাঁরা সরকারি চাকরি করেন তাঁরা বিশেষ সুবিধা পেতে পারে। যাঁরা সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন তাঁদেরও ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যার সমাধান হবে এবং বাড়ির সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এটি ভাল সময় হবে। আত্মবিশ্বাস ও কর্মক্ষমতা বাড়বে। তবে এই রাশির জাতকদের সম্পত্তি কেনার বিষয়ে সময় সাবধানতা অবলম্বন করা উচিত। প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিন।

সিংহ (Leo) - সূর্য সিংহ রাশির অধিপতি এবং এটি এবার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। তাই এই সময়ে সিংহ রাশির জাতক-জাতিকাদেরও সম্পদ বৃদ্ধি পেতে পারে। যাঁরা শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করেন তাঁরাও এই সময়ে সুবিধা পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। যদি বিদেশ সংক্রান্ত কোনও ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাহলে ভাল ফল পাবেন। তবে পারিবারিক জীবনে একটু সতর্ক থাকতে হবে। বাড়ির বয়োজ্যেষ্ঠদের সঙ্গে আলাপচারিতার সময় সংযত থাকতে হবে। 

কন্যা (Virgo) - এই রাশির জাতক জাতিকাদের জন্যও সূর্যের এই গোচর বিশেষ হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়াবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন এবং কিছু মানুষ অতিরিক্ত দায়িত্বও পেতে পারে। বিবাহিত জীবনও স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। পড়ুয়া শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। 

Advertisement

বৃশ্চিক (Scorpio) - কন্যা রাশিতে সূর্যের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে প্রমাণিত হবে। এই সময়ে আয়ের নতুন উৎস পেতে পারেন। ব্যবসায়ীদেরও ভাল লেনদেন হতে পারে। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসে কোনও সিদ্ধান্ত নেবেন না, তাহলে ক্ষতির মুখে পড়তে পারেন। বৃশ্চিক রাশির জাতক- জাতিকাদের মনের কোনও গোপন ইচ্ছা এইসময় পূরণ হতে পারে। 

ধনু (Sagittarius) - সূর্যের এই গমনে ধনু রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসা ক্ষেত্রে সুখকর ফল পাবেন। পারিবারিক জীবনেও গুরুত্ব পাবেন। আর্থিক দিক থেকেও ভাল যেতে পারে সময়টা। আয় বাড়বে এবং সঞ্চয় হবে। আধ্যাত্মিক কাজেও আগ্রহ বাড়তে পারে। সব মিয়ে আপনার মন মেজাজও এই ভাল থাকবে।

আরও পড়ুনসম্প্রতি বাড়িতে এই প্রাণীটি দেখেছেন? সাবধান, রাহুর দোষে হতে পারে অর্থহানি

 

Advertisement