scorecardresearch
 

Lucky Zodiac from Rath Yatra: রথের আগেই সুসময় শুরু, টানা ৩০ দিন সূর্যের কৃপায় অর্থযোগ চলবে ৪ রাশির

Sun Transit 2023 Effect: ১৫ জুন সূর্য মিথুন রাশিতে গোচর করবে। সূর্যের এই রাশি পরিবর্তন সব মানুষকে প্রভাবিত করবে, তবে ৪টি রাশির জাতকরা এর থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এদিকে আগামী ২০ জুন জগন্নাথদেবের রথযাত্রা উৎসব পালিত হবে। ফলে রথের আগেই এই ৪ রাশির জীবনে সুসময় আসতে চলেছে।

Advertisement
 ৪ রাশির সুখের দিন আসছে ৪ রাশির সুখের দিন আসছে

Surya Gochar 2023 Effects:বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। এই ক্রমানুসারে, সূর্যদেব  মিথুন রাশিতে গোচর করবেন ১৫ জুন সন্ধ্যা ৬:০৭ মিনিটে, সেইসঙ্গে তার বৃষ রাশির যাত্রা শেষ হবে। মিথুন রাশিতে সূর্যের গোচর  সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের প্রভাবিত করবে, তবে কিছু রাশির জাতকরা এই সূর্য সংক্রান্তির বিশেষ সুবিধা পাবেন। 

এদিকে সামনেই রয়েছে জগন্নাথের রথযাত্রা।  প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথি থেকে রথযাত্রা শুরু হয়।  চলতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথি শুরু হচ্ছে ১৯ জুন সকাল ১১টা ২৫ মিনিটে। ২০ জুন রাত ১টা ৭ মিনিটে সমাপ্তি হবে এই বিশেষ তিথির। উদয় তিথি অনুযায়ী, ২০জুন, মঙ্গলবার জগন্নাথ- সুভদ্রা -বলরামের রথযাত্রা বের করা হবে। রওনা দেবেন মাসির বাড়ির উদ্দেশ্যে।এরপর আষাঢ় শুক্লপক্ষের দশমী তিথিতে তিনজনকেই নিজ নিজ স্থানে ফিরিয়ে আনা হবে। রথযাত্রার আগেই এবার সূর্যের গোচরের কারণে সুসময় আসছে ৪ রাশির। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কারা। 

মেষ রাশি (Aries)
সূর্য আপনার রাশিতে তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। এমতাবস্থায় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকুরীজীবীদের জন্য এই গোচর খুবই শুভ এবং অনুকূল হবে। অর্থনৈতিক ক্ষেত্রে ভালো সাফল্য পাবেন। অর্থলাভের সুযোগ বাড়বে। মানুষের সঙ্গে আপনার ভাল সমন্বয়ের কারণে আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। বিতর্কের ক্ষেত্রে আপনি জয়ী হবেন। পরিবারে সুখ শান্তি থাকবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য সূর্য প্রথম ঘরের অধিপতি এবং এই গোচর আপনার রাশির একাদশতম ঘরে প্রবেশ করতে চলেছে । মিথুন রাশিতে সূর্যের গোচর আপনার জন্য  আশীর্বাদের চেয়ে কম নয়। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার করা অনেক পরিকল্পনা ফলপ্রসূ হবে। সূর্যের এই গোচর আপনার বিদেশ ভ্রমণে সফল করবে। আপনার অর্থ উপার্জনের ইচ্ছা পূরণ হবে এবং আপনি আপনার আর্থিক অবস্থার বৃদ্ধি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
সূর্য আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে । এমন পরিস্থিতিতে দেশ-বিদেশে ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই গোচর আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন, যার পুরো সদ্ব্যবহার আপনাকে করতে হবে। কেরিয়ারের দিক থেকে এই গোচর খুবই উপকারী হবে। আপনি অর্থের অভাব অনুভব করবেন না। 

কুম্ভ রাশি (Aquarius)
সূর্য আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করছে। এই গোচর আপনার সৃজনশীলতার দিক থেকে খুব শুভ প্রমাণিত হতে চলেছে। চাকরিজীবীদের জীবনে অগ্রগতি ও অর্থনৈতিক সমৃদ্ধির পরিবেশ দেখা যাবে। অন্যদিকে ব্যবসায়ীরা ব্যবসায় ভালো লাভের মুখ দেখতে পাবেন। তা ছাড়া সূর্যের এই যাত্রা আপনার সাহস ও নেতৃত্বের ক্ষমতা বাড়িয়ে দেবে। আর্থিক লাভের চমৎকার সুযোগ পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement