scorecardresearch
 

Surya Gochar 2022 In Dhanu Rashi : ডিসেম্বরে বছরের শেষ সূর্য গোচর, মেষ ও মীনের পেশাগত উন্নতি, আপনার?

Rashifal December 2022 : আগামী ১৬ ডিসেম্বর ধনু রাশিতে গোচর করবেন সূর্যদেব (Surya Gochar 2022 In Dhanu Rashi)। এটিই বছরের শেষ সূর্য গোচর। ওইদিন ৯টা ৩৮ মিনিটে ধনু রাশিতে গোচর হবে সূর্যের (Sun Transit 2022)। এই গোচরের ফলে ধর্মগুরু, সামাজিক নেতা বা রাজনৈতিক নেতনেত্রীদের ভাল হবে। চলুন জেনে নেওয়া যাক এই গোচরের ফলে কোন কোন রাশির জাতকদের উপকার হতে চলেছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্যদেব যাচ্ছেন ধনুতে
  • ডিসেম্বর মাসে গোচর
  • জেনে নিন ট্রানজিটের রাশিফল

জ্যোতিষশাস্ত্র বলছে, আগামী ১৬ ডিসেম্বর ধনু রাশিতে গোচর করবেন সূর্যদেব (Surya Gochar 2022 In Dhanu Rashi)। এটিই বছরের শেষ সূর্য গোচর। ওইদিন ৯টা ৩৮ মিনিটে ধনু রাশিতে গোচর হবে সূর্যের (Sun Transit 2022)। এই গোচরের ফলে ধর্মগুরু, সামাজিক নেতা বা রাজনৈতিক নেতনেত্রীদের ভাল হবে। চলুন জেনে নেওয়া যাক এই গোচরের ফলে কোন কোন রাশির জাতকদের উপকার হতে চলেছে। 

মেষ - ছাত্রদের জন্য এই গোচর শুভ ফল দেবে। প্রেম জীবন ভাল চলবে। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। সমাজে বাবার সম্মান বাড়বে। ব্যবসার উন্নতি হবে। অতীতে করা কোনও বিনিয়োগের সুফল মিলতে পারে। 

বৃষ - এই সময়ে স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকা উচিত। কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। কর্মস্থলে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পিতামাতার স্বাস্থ্যও খারাপ হওয়ার আশঙ্কা। পারিবারিক কোনও বিষয়ে বিবাদের কারণে মন অস্থির থাকতে পারে। রাস্তায় গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। 

মিথুন - সূর্যের এই গোচর মিথুন জন্য খুব বেশি লাভজনক হবে না। ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। ব্যবসায় ক্ষতি এড়াতে অংশীদারের সহায়তা প্রয়োজন পড়তে পারে। স্বাস্থ্যের প্রতি অবহেলা এই সময়ে ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। 

কর্কট - এই গোচরের ফলে শত্রুদের ওপরে নিজের কর্তৃত্ব স্থাপন করতে পারবেন। তবে স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। সহকর্মীরা কাজে বাধা সৃষ্টির চেষ্টা করতে পারে। তবে বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। 

সিংহ - এই ট্রানজিটের ফলে আর্থিক অবস্থা ভাল থাকবে। তবে আপনি নিজে আর্থিক অবস্থায় সন্তুষ্ট থাকবেন না। এই সময়ে আপনার ভিতরে অর্থ উপার্জনের ইচ্ছা বাড়তে পারে। ধর্মীয় কাজে মন আসতে পারে। যদি কাউকে ভালোবাসেন তাহলে সূর্যের এই গোচর আপনার জীবনে সমস্যা পারে।

Advertisement

কন্যা - ট্রানজিটের এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে ফলদায়ক হতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে এই ট্রানজিট সময়কালে, আপনার স্ত্রী কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পেতে পারেন। তবে এই গোচরের সময়, ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে। সূর্যের এই গোচর কন্যা রাশির জাতকদের মিশ্র ফল দেবে।

তুলা - এই ট্রানজিট শুভ ফল দেবে জীবনে। ভাগ্যের সমর্থনে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবন সুখকর হবে। পরিবারের সমর্থন পেলে আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ভিত্তিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

বৃশ্চিক - আপনার পারিবারিক জীবন খুব সুখের হবে। পরিবারের সমর্থন পেলে আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে, কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ভিত্তিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। তবে এই সময়ে চোখের বিশেষ যত্ন নিন। 

ধনু - কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পেতে পারেন। তবে আপনার ভিতরে অহংকার বোধ জাগতে পারে, যা আপনার জন্য জীবনে ঝামেলার বাড়তে পারে।

মকর - আর্থিকভাবে মজবুত থাকার জন্য, ট্রানজিটের এই সময়ে ব্যয়ের ওপর নিয়ন্ত্রণ রাখুন। যৌন চিন্তা আসতে পারে, যার ফলে কোনও ভুল সঙ্গে পড়তে পারেন। তাই নিজেকে সংযত রাখুন। 

কুম্ভ - সূর্যের এই গোচরের ফলে দীর্ঘদিন ধরে অপেক্ষা করে বসে থাকা কোনও লক্ষ্য পূরণ হতে পারে। যদি অবিবাহিত হন তবে ট্রানজিটের ফলে জীবনে নতুন কেউ আসতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের যোগ।

মীন - সূর্যের গোচরের জেরে কর্মজীবনের ভাল ফল মিলবে। নতুন চাকরি পেতে পারেন। পারিবারিক জীবনে কিছুটা চাপ থাকবে। পরিবারের কোনও বিষয়ে পিতার সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

আরও পড়ুন - রাশি বদলাচ্ছে শুক্র, ডিসেম্বরের শুরুতেই সৌভাগ্য ধরা দেবে ৫ রাশির জীবনে

 

Advertisement