scorecardresearch
 

Surya Gochar: সূর্যের অবস্থান বদল, ২৪ ঘণ্টার মধ্যে ভাগ্য বদলাচ্ছে এই ৪ রাশির

Surya Gochar: জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যখনই সূর্যের রাশি পরিবর্তন হয়, তখনই সমস্ত রাশির উপর এর প্রভাব পড়ে (Surya Gochar 2022)। এই অবস্থায় কিছু রাশির জাতকদের উপকার হয় আবার কিছু ক্ষতি হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, জেনে নিন সূর্যের এই রাশি পরিবর্তনে কোন কোন রাশির ভাগ্য পরিবর্তন হতে পারে।

Advertisement
সূর্যের রাশি পরিবর্তন। প্রতীকী ছবি সূর্যের রাশি পরিবর্তন। প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্যের অবস্থান বদল
  • ২৪ ঘণ্টার মধ্যে ভাগ্য বদলাচ্ছে এই ৪ রাশির
  • জানুন বিস্তারিত তথ্য

Surya Gochar: জ্যোতিষশাস্ত্রে সূর্যের রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে (Sun Transit in Virgo)। সূর্যের এই রাশি পরিবর্তনের সঙ্গে (Surya Rashi Parivartan) কিছু রাশির শুভ দিন শুরু হতে চলেছে (Surya Gochar 2022)। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যখনই সূর্যের রাশি পরিবর্তন হয়, তখনই সমস্ত রাশির উপর এর প্রভাব পড়ে (Surya Gochar 2022)। এই অবস্থায় কিছু রাশির জাতকদের উপকার হয় আবার কিছু ক্ষতি হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, জেনে নিন সূর্যের এই রাশি পরিবর্তনে কোন কোন রাশির ভাগ্য পরিবর্তন হতে পারে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন বিশেষ হতে চলেছে। এই সময়ে সম্পত্তি ও ব্যবসায় লাভ হবে। এর পাশাপাশি সাধারণত প্রতিটি কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকে। অংশীদারি ব্যবসায় লাভ হতে পারে। দৈনন্দিন কাজে অগ্রগতি হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে বা অফিসে সম্মান বৃদ্ধি পাবে। কাজের অগ্রগতি হবে। আর্থিক লাভের অনেক সুযোগ থাকবে। পরিবারে কোনো সুখবর পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
রাশিচক্রে সূর্যের পরিবর্তন এই রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। ব্যবসায় আটকে থাকা টাকা ফিরে আসবে। এই সময়ে কিছু ভালো খবর পেতে পারেন। অসুস্থ হলেও, তার সমাধানও পাওয়া যাবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা করবেন, যা লাভজনক হবে। পুরনো আটকে থাকা কাজ সফলভাবে শেষ হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জন্য সূর্যের গমন শুভ বলে মনে করা হয়। এই সময়ে কেউ কোনও বড় দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতিতে ইতিবাচক পরিবর্তন আসবে। কোথাও দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। স্থাবর সম্পত্তির কাজে সাফল্য পেতে পারেন। ক্রয়-বিক্রয়ে লাভ হবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। সামগ্রিকভাবে, সূর্যের এই রাশি পরিবর্তন আপনার জন্য শুভ হবে।

Advertisement

মীন রাশি (Pisces)
এই সময়ে এই রাশির জাতক এবং জাতিকাদের জন্য শুভ। কর্মজীবনে অসাধারণ সাফল্য আসতে পারে। হঠাৎ আর্থিক লাভে মিলতে পারে। পরিবারের পক্ষ থেকে সুখবর পাবেন। পারিবারিক সুখ থাকবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায় আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। 

এই প্রতিবেদন বিশ্বাস এবং তথ্য ভিত্তিক। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না। 

Advertisement