scorecardresearch
 

Surya Gochar June 2023 Lucky Zodiac Rashifal: এ মাসেই চাকরিতে পদোন্নতির যোগ এই ৪ রাশির, চমকাবে ভাগ্যও

Surya Gochar June 2023 Lucky Zodiac Rashifal: ১৫ জুন সন্ধে ৬ টা ২৯ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য। একই রাশিতে ৩২ দিন থাকবে সূর্য। তারপর ৭ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু করবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
এ মাসেই চাকরিতে পদোন্নতির যোগ এই ৪ রাশির, চমকাবে ভাগ্যও এ মাসেই চাকরিতে পদোন্নতির যোগ এই ৪ রাশির, চমকাবে ভাগ্যও
হাইলাইটস
  • সূর্যের কৃপায় এ মাসেই
  • চাকরিতে পদোন্নতির যোগ
  • এই ৪ রাশির চমকাবে ভাগ্য

Surya Gochar June 2023 Lucky Zodiac Rashifal: বর্তমানে সূর্য বৃষ রাশিতে গোচর করছে এবং এক বছর পূর্ণ করার পর মিথুন রাশিতে গমন করবে। তিনি ১৫ জুন, ২০২৩ সন্ধ্যা ৬.২৯ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবেন। এই রাশিতে ৩২ দিন থাকবেন এবং ১৭ জুলাই, ২০২৩ তারিখে চাঁদের রাশি কর্কট রাশিতে যাত্রা করবে। 

সূর্যকে শাস্ত্রমতে গ্রহদের অধিপতি বলা হয়। প্রায় প্রত্যেক মাসেই সূর্য গ্রহ তার ঘর পরিবর্তন করে। এক বছর পর মিথুন রাশিতে গমন করতে চলেছে সূর্য। ১৫ জুন সন্ধে ৬ টা ২৯ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করার সঙ্গেই সূর্য চারটি রাশির সৌভাগ্য নিয়ে আসছে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

কুম্ভ (Aquarious)

সূর্য অন্য রাশিতে গমনের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় সকল কাজেই আপনি উন্নতি করতে পারবেন। শুধু তাই নয় চাকরিতে পদোন্নতি হবার সম্ভাবনা রয়েছে আপনার। স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক বেশ ভালো থাকবে। চাকরি থেকে ব্যবসায় আপনি সাফলতা অর্জন করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে যে কাজ করবেন সে কাজেই মিলবে সাফল্য। ব্যবসায় লাভের মুখ দেখবেন আপনারা।

সিংহ (Leo)

রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু। এই সময় প্রভাবশালী ব্যক্তিদের জীবনে সাফল্য আসবে। আপনাদের কাজের আরও বেশি সুযোগ আসবে। যারা ব্যবসায় যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। শুধু তাই নয় আর্থিক দিকে আপনি উন্নতি করতে পারবেন। পারিবারিক জীবনে বেশ সুখের সময় শুরু হবে আপনার।

মেষ (Aries)

রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। যে শুভ কাজ এতদিন আপনার আটকে ছিল সেই শুভ কাজ আপনার হয়ে যাবে। আপনার কেরিয়ারে খুব উন্নতি হবে, সকল কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার ভালো সম্পর্ক বজায় থাকবে। সকলের সঙ্গেই আপনি ভালো সম্পর্ক রাখতে পারবেন।জীবনে যা চাইবেন তাই করতে পারবেন।

Advertisement

কন্যা (Virgo)

সূর্য ঘর পরিবর্তন করার কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এ সময়ে আপনি মাথা ঠান্ডা রেখে সব কাজ করবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরির জন্য বাইরে কোথাও যেতে হতে পারে। আপনাদের আর্থিক দিকে খুব লাভ হবে।


 

Advertisement