scorecardresearch
 

Good Luck Start from 15 June: নতুন সপ্তাহেই সূর্যের মত ঝলমল করবে ৪ রাশির ভাগ্য, আসছে ভাল সময়

Surya Gochar 2023 Effects: মিথুন রাশিতে সূর্যের গোচর বা রাশি পরিবর্তন অন্যান্য রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। জেনে নিন, আপনার রাশিও এই তালিকায় আছে কিনা।

Advertisement
 কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর শুভ হবে কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর শুভ হবে

Surya Rashi Parivartan Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশি পরিবর্তন বা এক রাশি থেকে অন্য রাশিতে গ্রহের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন  যে রাশিতে এটি ঘটছে তা ছাড়াও অন্যান্য রাশির জাতকদের বিভিন্ন উপায়ে প্রভাবিত করতে পারে। সূর্যদেব বা সূর্য গ্রহকে সৌরজগতের রাজা বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের গোচর সমস্ত রাশির উপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আগামী ১৫ জুন, সূর্য বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করছে। এই দিন সকাল ৬.১৭ মিনিটে সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। জেনে নিন কোন কোন রাশিতে এই সূর্য গোচরের শুভ প্রভাব পড়তে চলেছে। 

রাশির উপর সূর্য গোচরের প্রভাব
কন্যা রাশি (Virgo)

জুন মাসে ঘটতে চলা সূর্য গোচর কন্যা রাশির জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। এই রাশির জাতকরা কর্মজীবনে সাফল্য পেতে পারেন। এছাড়াও, কর্মক্ষেত্রে প্রশংসা এবং আর্থিক অবস্থা উন্নতির সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের মধ্যেও সূর্য গোচরের ইতিবাচক প্রভাব পড়বে। কুম্ভ রাশির জাতকদের পরিবারে সুখ বাড়তে পারে। অধ্যয়নরত শিক্ষার্থী ও চাকরিজীবীদেরও ভালো অগ্রগতি হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
মিথুন রাশিতে সূর্যের গোচরের কারণে কর্কট রাশির জন্য শুভ যোগ তৈরি হচ্ছে। এতে কর্কট রাশি শুভ ফল পেতে পারে। ব্যবসায় পদোন্নতি এবং লাভ আশা করা যায়। এছাড়া পরিবারে সমৃদ্ধি আসবে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির অধিপতি সূর্য গ্রহ। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জন্য সূর্য গোচর লাভজনক হতে চলেছে। এই রাশির জাতকদের অন্যের সঙ্গে  সম্পর্কের উন্নতি হতে পারে এবং প্রেমের ক্ষেত্রে উন্নতি হতে পারে। অর্থনৈতিক দিকটাও ভালো হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এনডিটিভি এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement