scorecardresearch
 

Surya Gochar 2023 Vrishabh Rashi 15 May : সোমবার সূর্যের 'মহাগোচর', ঝলমলিয়ে উঠবে ৫ রাশির কপাল

আগামী ১৫ তারিখ  সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে সূর্যের গোচর ঘটছে ১ বছর পর। বৃষ রাশির অধিপতি শুক্র। এক্ষেত্রে বৃষ রাশিতে সূর্যের গোচর রাশিচক্রে বিশেষ প্রভাব ফেলবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উন্নতি বয়ে আনবে সূর্যের এই গোচর।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্য যাচ্ছে বৃষ রাশিতে
  • ৫ রাশির ভাল সময় আসতে পারে
  • জেনে নিন আপনিও আছেন কি না?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য (Surya Gochar 2023) প্রতি মাসে রাশি পরিবর্তন করে এবং এইভাবে এক বছর পর ফের একই রাশিতে প্রবেশ করে। আগামী ১৫ তারিখ  সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে সূর্যের গোচর ঘটছে ১ বছর পর। বৃষ রাশির অধিপতি শুক্র। এক্ষেত্রে বৃষ রাশিতে সূর্যের গোচর রাশিচক্রে বিশেষ প্রভাব ফেলবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উন্নতি বয়ে আনবে সূর্যের এই গোচর।

রাশিচক্রের উপর সূর্যের গোচরের শুভ প্রভাব
কর্কট রাশি (Cancer) : সূর্যের গোচর কর্কট রাশির সকল ইচ্ছা পূরণ করবে। সমাজ ও প্রশাসনের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। বন্ধুদের কাছ থেকে বড় কোনও উপকার পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে।

সিংহ রাশি (Leo) : সূর্য সিংহ রাশির অধিপতি এবং এই রাশির জাতক জাতিকাদের ওপরে সূর্যের কৃপা সবসময় থাকে। সূর্য গোচর কর্মজীবনে শক্তি ও অগ্রগতি দেবে। কাজে মনোযোগ থাকবে। স্বাস্থ্য ভাল যাবে। অর্থ লাভ হবে। ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। পদোন্নতি পাওয়াও প্রায় নিশ্চিত।

কন্যা রাশি (Virgo) : কন্যা রাশির জাতক জাতিকারা পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। চাকরিতে বদলি হতে পারে। ভ্রমণে যেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সামাজিক কর্মসূচিতে সক্রিয়তা আপনার জন্য সম্মান বয়ে আনবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius) : সূর্য গোচর কুম্ভ রাশির জাতকদের জন্য প্রতিপত্তি বয়ে আনবে। যাঁরা বেসরকারি চাকরি করছেন তাঁরা বিশেষ সুবিধা পাবেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। আপনি পরিবারের যত্ন নেবেন। যাঁরা পড়াশোনা করেন তাঁদের জন্যও সময়টি শুভ।

মীন রাশি (Pisces) : এই সময়টি মীন রাশির জাতক জাতিকাদের লক্ষ্য অর্জনে সহায়ক হবে। কর্মজীবনে বড় লাভ হবে। ব্যবসায়ীদের কাজ অনেক দূর এগোবে। কিছু ক্ষেত্রে, একটি সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ভ্রমণ উপকারী হবে।

Advertisement

আরও পড়ুন - কর্ণাটকে চলছিল মুখ্যমন্ত্রীর বৈঠক, আচমকাই ঢুকে পড়ল সাপ! VIDEO

Advertisement