scorecardresearch
 

Lucky Zodiac from Makar Sankanti: মকর সংক্রান্তি থেকে সুদিন, আগামী এক মাস সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল

Surya Gochar 2024: সূর্যদেব মকর রাশিতে এলে উত্তরায়ণ হয়। ১৫ জানুয়ারি, ভোর ২টো ৫৪ মিনিটে, সূর্যদেব ধনু রাশি থেকে বের হয়ে শনির রাশি মকর রাশিতে প্রবেশ করবেন। সূর্যদেব প্রায় এক মাস মকর রাশিতে অবস্থান করবেন। এই এক মাস কিছু রাশির জন্য দুর্দান্ত সময় হতে চলেছে।

Advertisement
মকর সংক্রান্তি থেকে সুদিন ৫ রাশির মকর সংক্রান্তি থেকে সুদিন ৫ রাশির

Makar Sankanti Surya Gochar 2024: হিন্দু ধর্মে মকর সংক্রান্তির উৎসবের গুরুত্ব রয়েছে। ভগবান সূর্য যখন মকর রাশিতে প্রবেশ করেন তখন সূর্যের মকর সংক্রান্তি হয়। মকর সংক্রান্তি উপলক্ষে শুভ সময়ে স্নান ও দান করলে পুণ্য লাভ হয়। বিশ্বাস অনুসারে, এই দিনে সূর্য মকর রাশিতে প্রবেশ করে। গ্রহের রাজা সূর্যের গোচর ১৫ জানুয়ারি মকর সংক্রান্তির দিনে হতে চলেছে। সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কন্যা এবং ধনু-সহ ৫টি রাশির জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আগামী একমাস শুভ হতে চলেছে। 

এই পাঁচটি রাশির জন্য শুভ দিন আসছে
মেষ রাশি (Aries)

 মকর রাশিতে সূর্যের গোচরের কারণে মেষ রাশির জাতকরা আর্থিকভাবে লাভবান হবেন। তাদের আয় বৃদ্ধি হতে পারে বা তারা আয়ের নতুন উৎস পেতে পারে। এই সময়ে আপনি আপনার পুরনো কাজে সাফল্য পাবেন। সরকারি সাহায্য পেতে পারেন। আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। বন্ধুদের সঙ্গে বিনোদনে সময় কাটবে।

বৃষ রাশি (Taurus)
সূর্য গোচরের শুভ প্রভাবের কারণে এই ব্যক্তিরা চাকরিতে পদোন্নতি পাবেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসা ভালো হবে। লাভের লক্ষণ রয়েছে। সমাজে আপনার খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জন্য এই গোচর খুব ভালো হবে। সূর্যের রাশি পরিবর্তনের কারণে জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার প্রতিপক্ষরা আপনার ওপর জয় পেতে সক্ষম হবে না। অফিসে আপনার কাজ সম্মানিত হবে। কোথাও আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

ধনু রাশি (Sagittarius)
 সূর্য গোচরের  শুভ প্রভাবের কারণে আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন, যাতে আপনি সাফল্যও পাবেন। আপনার পদ ও সুনাম বৃদ্ধি পাবে। অর্থনৈতিক দিক আগের চেয়ে শক্তিশালী হতে পারে। সংসারে সবকিছু ঠিকঠাক থাকবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

Advertisement

কুম্ভ রাশি(Aquarius)
 সূর্যের গোচরের কারণে এই ব্যক্তিদের আয় বাড়বে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ সমস্যার সমাধান হতে পারে। ঘরে সুখ শান্তি থাকবে। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement