scorecardresearch
 

Bangla Noboborsho Rashifal: বাংলা নববর্ষ থেকে সুদিন ৫ রাশির জাতকের, সূর্যদেব দেবেন বাম্পার লাভ

Surya Gochar in Aries : মেষ রাশিতে সূর্যের আগমন মেষ সংক্রান্তি এবং বৈশাখ সংক্রান্তি নামেও পরিচিত। বৈশাখ সংক্রান্তির দিন থেকে সৌরবর্ষ শুরু হয়। এ বছর বৈশাখ সংক্রান্তি ১৩ এপ্রিল শনিবার। মেষ রাশিতে সূর্যের গোচর বৃহস্পতি এবং সূর্যের মধ্যে একটি সংযোগ তৈরি করবে। এই কারণে, মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকের উপর ব্যাপক প্রভাব দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক বাংলা নববর্ষ থেকে কোন রাশির জাতকের সুদিন শুরু হতে চলেছে।

Advertisement
সূর্যের কৃপা বাংলা নববর্ষ থেকে সূর্যের কৃপা বাংলা নববর্ষ থেকে

Sun Transit April 2024: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। প্রতিটি গ্রহের গতিবিধি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। কিছু লোক শুভ ফল পায় আবার অন্যদের অশুভ প্রভাবের সম্মুখীন হতে হয়। এপ্রিলে গ্রহের রাজা সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, সূর্য দেবতা ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্য দেবতার কৃপায় একজন ব্যক্তি আত্মসম্মান ও অতিরিক্ত আর্থিক লাভ লাভ করেন। ৫টি রাশির জাতক মেষ রাশিতে সূর্য গোচর থেকে লাভবান হবে। আসুন জেনে নেওয়া যাক বাংলা নববর্ষের প্রাক্কালে  কোন ৫ রাশির জাতকের সুদিন শুরু হচ্ছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা সূর্যের গোচরের কারণে প্রচুর সুবিধা পেতে চলেছেন। চাকরিজীবীদের জন্য সময় খুব ভালো যাবে। পদোন্নতির প্রবল সম্ভাবনা থাকতে পারে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। পারিবারিক জীবনে মাধুর্য থাকবে। পিতামাতার সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনের সমস্যাও শেষ হবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর শুভ ফল বয়ে আনবে। আর্থিক লাভ হতে পারে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বিবাহিতদের জন্য সময় ভালো যাবে। আপনি যদি নতুন কিছু শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। সম্মান বাড়বে। চাকরিজীবীদের জন্য সময় ভালো। আপনার বস আপনার কাজে খুশি হতে পারে এবং আপনার প্রমোশন হতে পারে। ব্যবসায়ীরা বড় ডিল  পেতে পারেন। পরিবারের সদস্যরা আপনাকে সমর্থন করবে। কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে।পার্টনাররা আপনার কাজে সহযোগিতা করবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে সূর্যের গোচরের সঙ্গে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অফিসার বা সিনিয়ররা আপনার প্রতি খুশি হবেন এবং আপনাকে সমর্থনও করবেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং আয়ের নতুন উৎস তৈরি হবে। বেশি টাকা পেলে অযথা খরচ করবেন না। আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন এবং সুস্থ বোধ করবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সময় ভালো। বিপুল আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এতে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। চাকরিজীবী ব্যক্তিরা নতুন সুযোগ পেতে পারেন। কাজের প্রশংসা হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement