scorecardresearch
 

April Monthly Rashifal: এপ্রিলে ‘আচ্ছে দিন’ আসছে ৫ রাশির, রাজার মতো কাটবে জীবন

April 2024 Grah Gochar Horoscope: এপ্রিল মাসে, সূর্য-সহ অনেক গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। এপ্রিলে গ্রহের এই গোচরের কারণে ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। নতুন মাসে লক্ষ্মী নারায়ণ যোগ-সহ ২টি শুভ যোগ হতে চলেছে। যার কারণে বৃষ, মিথুন-সহ অনেক রাশির জাতক আর্থিক ও সম্পত্তির সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের জন্য এপ্রিলে গ্রহের রাশি পরিবর্তন লাভজনক হবে।

Advertisement
এপ্রিলে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা ৫ রাশির এপ্রিলে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা ৫ রাশির

April Planet Change Horoscope: এপ্রিল মাসে সূর্য-সহ অনেক গ্রহের অবস্থানে বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। যার কারণে বৃষ রাশি-সহ ৫টি রাশির জন্য মাসটি খুবই শুভ হবে। এপ্রিল মাসে লক্ষ্মী নারায়ণ যোগ হবে। এছাড়াও বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। এপ্রিল মাসে, বুধ ২ এপ্রিল মেষ রাশিতে বক্রী হবে। পাশাপাশি, ৯ এপ্রিল বুধ মীন রাশিতে প্রবেশ করবে। এর পর ১৯ এপ্রিল বুধ মীন রাশিতে উদিত হত চলেছে। এরপর ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে সূর্য ও বৃহস্পতির একটি সংযোগও তৈরি হবে। একই সময়ে, ২৪ এপ্রিল শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য এপ্রিল মাসটি উপকারী হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
আপনার রাশির অধিপতি শুক্র বুধের সঙ্গে মিলিত হওয়ার কারণে আপনি লক্ষ্মী নারায়ণ যোগের  সুফল পাবেন। এমন পরিস্থিতিতে আপনি এই মাসে সম্পত্তি লাভ পেতে পারেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক সুবিধাও পেতে পারেন। তবে, আপনার খরচও বেশি হতে চলেছে। আপনি আপনার বিলাসিতা এবং বিনোদনমূলক কাজে অর্থ ব্যয় করবেন। আপনি আপনার কর্মজীবনেও অনেক ভাল সুযোগ পেতে পারেন। কর্মজীবনে সম্মান ও প্রতিপত্তি পাবেন।

মিথুন রাশি (Gemini)
আপনার রাশির অধিপতি বুধ শুক্রের সঙ্গে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ যোগ গঠন করবে। বুধ আপনার লাভের ঘরে থাকার কারণে ব্যবসায় লাভ হবে এবং উচ্চ খ্যাতিমান ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে অনেক ভাল সুযোগ পেতে চলেছেন। ব্যবসায়ীরাও ব্যবসায় লাভবান হবেন। এই সময়ে আপনি ভাল আর্থিক লাভ পেতে পারেন। আপনি আপনার কাজে ও ব্যবসায় টিকে থাকার জন্য পর্যাপ্ত অর্থ পেতে থাকবেন।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
আপনার রাশির পঞ্চম ঘরে সূর্য এবং বৃহস্পতির সংযোগ হবে। সূর্য এবং বৃহস্পতির এই সমন্বয় আপনার জন্য উপকারী এবং ভাগ্যবান হবে। সন্তানদের দিক থেকে সুখ পাবেন। সরকারি কাজে সাফল্য পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার জন্য কিছু উৎসাহজনক পরিস্থিতি তৈরি হবে। আচমকা উপকার পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা সন্তান লাভ করতে ইচ্ছুক তাদের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি এই সময়ের মধ্যে জমি বা যানবাহন কেনা বা বিক্রি করার পরিকল্পনা করতে পারেন। আপনি ধর্মীয় কাজে বেশি আগ্রহী থাকবেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
আপনার রাশির সুখের ঘরে সূর্য এবং বৃহস্পতির মিলন হচ্ছে। উভয় প্রভাবশালী গ্রহ সুখের ঘরে থাকলে সুখ পাবেন। মাতৃ ও মাতৃপক্ষ থেকে উপকার পেতে পারেন। যদি আপনার দাম্পত্য জীবনে তর্ক-বিতর্ক হয়, তাহলে সেই মতপার্থক্য মিটে যাবে। আর্থিক লাভ ও অগ্রগতির যথেষ্ট সুযোগ থাকবে। এছাড়াও, আপনার বিগড়ে যাওয়া  কাজের উন্নতি হবে। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন রাশি (Pisces)
এপ্রিলে বুধ এবং শুক্রের মিলনও মীন রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এপ্রিল মাসে আপনি অত্যন্ত সম্মানিত ব্যক্তিদের সঙ্গে পরিচিত হবেন। এই ব্যক্তিদের সাহায্যে, আপনি ভাল আর্থিক সুবিধা পাবেন। এছাড়াও, এই সময়ে আপনাকে অনেক দৌড়াতে হতে পারে। শুধু তাই নয়, ব্যবসায়িক খাতে আপনি কাঙ্খিত মুনাফা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement