scorecardresearch
 

Surya-Guru Gochar 2024: একই রাশিতে যাচ্ছেন সূর্য-বৃহস্পতি, মে মাসে সুখবর হেঁটে আসবে ৩ রাশিতে, তুঙ্গে সাফল্য

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার গতিবিধি এবং রাশিচক্র পরিবর্তন করে। এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সমস্ত ১২ রাশিকে প্রভাবিত করে। এর কারণে গ্রহের রাজা অর্থাৎ সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ১৪ মে, সূর্য মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। এর পর এক মাস অর্থাৎ ১৪ জুন পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবে।

Advertisement
surya-guru surya-guru

Surya-Guru Gochar: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার গতিবিধি এবং রাশিচক্র পরিবর্তন করে। এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সমস্ত ১২ রাশিকে প্রভাবিত করে। এর কারণে গ্রহের রাজা অর্থাৎ সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ১৪ মে, সূর্য মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। এর পর এক মাস অর্থাৎ ১৪ জুন পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবে।

বৃহস্পতি এবং সূর্য বৃষ রাশিতে মিলিত হবে
বৃহস্পতি ইতিমধ্যেই বৃষ রাশিতে উপস্থিত। সূর্য গ্রহে প্রবেশের পর বৃষ রাশিতে সূর্য ও বৃহস্পতির মিলন ঘটবে। এই দুটি গ্রহের মিলন সমস্ত রাশির মধ্যে 3টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হয়। এই রাশির চিহ্নগুলি প্রচুর সাফল্য পাবে এবং আর্থিক লাভও করতে পারে। আসুন জেনে নেই এই রাশিচক্র সম্পর্কে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা খুবই শুভ হতে চলেছে। এই সময়ে, ভাগ্য সহায় হবে। অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে বলে মনে হচ্ছে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। আপনি যদি বিদেশ ভ্রমণের কথা ভাবছেন তবে এটি অনুকূল হবে। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাচ্ছে। দাম্পত্য জীবনে আসা সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি
বৃষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের মিলন সিংহ রাশির জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে। সমাজে সম্মান পাবেন। এই সময়ে আপনি ধর্মীয় কাজে অংশ নেবেন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। পিতামাতার সাথে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। যদি কোনও কাজ শুরু করতে যাচ্ছেন তবে অবশ্যই পিতামাতার আশীর্বাদ নিন, ভাল ফল পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রতিটি ছোটখাটো অসুস্থতাকে গুরুত্ব সহকারে নিন।

Advertisement

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর ফলদায়ক হতে চলেছে। এই সময়ে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। চাকরির সমস্যা মিটে যাবে এবং যারা চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের কাজ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, এই সময়ে বড় লাভের সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, যারা বিবাহিত নয় তাদের জন্য একটি সম্পর্ক আসতে পারে।

Advertisement