scorecardresearch
 

Surya-Guru Yuti Effect: সূর্য-গুরুর আশ্চর্যজনক মিলন , ৩ রাশি ১ মাস ধরে দু'হাতে টাকা ওড়াবেন

গ্রহের রাজা সূর্য তার চাল উল্টাতে চলেছেন ২ দিন পর। বর্তমানে সূর্য দেবতা মীন রাশিতে উপবিষ্ট, যা শীঘ্রই মঙ্গল রাশিতে পরিবর্তিত হতে চলেছে। ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এই অবস্থায় সূর্য ও বৃহস্পতির মিলন তৈরি হবে, যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সূর্যদেব মেষ রাশিতে ১ মাসের জন্য গোচর করবেন।

Advertisement
surya-guru surya-guru

Sun and Jupiter Transit: গ্রহের রাজা সূর্য তার চাল উল্টাতে চলেছেন ২ দিন পর। বর্তমানে সূর্য দেবতা মীন রাশিতে উপবিষ্ট, যা শীঘ্রই মঙ্গল রাশিতে পরিবর্তিত হতে চলেছে। ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এই অবস্থায় সূর্য ও বৃহস্পতির মিলন তৈরি হবে, যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সূর্যদেব মেষ রাশিতে ১ মাসের জন্য গোচর করবেন। সূর্য ও বৃহস্পতি মেষ রাশিতে থাকার কারণে কিছু রাশিচক্রের চিহ্ন প্রচুর উপকার পেতে পারেন।

মেষ রাশি
মেষ রাশিতে সূর্য ও বৃহস্পতির মিলন এই রাশিদের জন্য খুব উপকারী হতে চলেছে। সূর্য এবং বৃহস্পতির শুভ প্রভাবে কর্মজীবনে উন্নতি করবেন। প্রেম জীবন রোমান্টিক হবে। সঙ্গীর মধ্যে বন্ধন দৃঢ় হবে। আর্থিক অবস্থাও ভালো যাচ্ছে।

মিথুন রাশি
বৃহস্পতি ও সূর্যের যোগে মিথুন রাশিদের জন্য উপকারী হতে চলেছে। অনেক উৎস থেকে আয় পাবেন। পরিবার থেকে পূর্ণ সমর্থন পাবেন। দক্ষতা নিয়ে কর্মজীবনে জয়ী হবেন। জীবনসঙ্গীর সঙ্গেও সম্পর্ক উন্নত হবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য মেষ রাশিতে সূর্য ও বৃহস্পতি গ্রহের মিলন শুভ হতে পারে। এই সময়ে আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। প্রতিটি কাজে আমাদের পতাকা উত্তোলন করবে। ভাগ্যও আপনার পাশে থাকবে। খুব ইতিবাচক বোধ করবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাচ্ছে।

Advertisement