scorecardresearch
 

Surya Rashi Parivartan 2022: বছরের শেষে ধনুতে প্রবেশ করবে সূর্য, এই রাশির জাতকদের সমস্যা বৃদ্ধির সম্ভাবনা

Surya Gochar - December 2022: সূর্য ধনু রাশিতে প্রবেশের পরে খরমাস শুরু হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের এই গমন সমস্ত রাশির জন্য খুব বিশেষ। তবে কিছু রাশির এই গমন হওয়ার পর সাবধানতা অবলম্বন করতে হবে।

Advertisement
বছরের শেষে ধনুতে প্রবেশ করবে সূর্য বছরের শেষে ধনুতে প্রবেশ করবে সূর্য

Surya Rashi Parivartan 2022:  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। বছরের শেষে, সূর্য আবার রাশি পরিবর্তন করতে চলেছে। আগামী ১৬ ডিসেম্বর সূর্য, তার রাশি পরিবর্তন করে ধনুতে প্রবেশ করবে। তাই একে ধনু সংক্রান্তিও বলা হয়। ধনু রাশিতে সূর্যের গমন ধর্ম ও বিশ্বাসের প্রতি ভক্তি দেখাবে। 

সূর্য ধনু রাশিতে প্রবেশের পরে খরমাস শুরু হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের এই গমন সমস্ত রাশির জন্য খুব বিশেষ। তবে কিছু রাশির এই গমন হওয়ার পর সাবধানতা অবলম্বন করতে হবে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের সূর্যের রাশি পরিবর্তনে সতর্ক থাকতে হবে। 

* বৃষ / TAURUS (April 21 – May 20)

সূর্য এই রাশিতে অষ্টম ঘরে প্রবেশ করতে চলেছে। সূর্যের এই স্থানান্তরের কারণে এই রাশির জাতকদের কিছুটা সাবধানে থাকতে হবে। এই সময়ে, বৃষকে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আপনার কথাবার্তার উপর একটু নিয়ন্ত্রণ রাখুন। অন্যথা সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। পরিবারে কোনও বিষয়ে বিতর্ক হতে পারে।

* কন্যা / VIRGO (Aug 24-Sep 23) 

ডিসেম্বর মাসে সূর্যের গমন কন্যা রাশির জাতকদের জন্য কিছুটা ঝামেলার হতে পারে। এই রাশিতে সূর্যের অবস্থান চতুর্থ ঘরে এবং এর দৃষ্টি দশম ঘরে থাকবে। কন্যার জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের দিকে খেয়াল রাখুন, অন্যথা বড় সমস্যায় পড়তে হতে পারে। আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হবে, যার কারণে ব্যয় বেশি হবে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মকর রাশির জাতক- জাতিকাদের জন্য সূর্যের গমন শুভ হবে না। এই রাশির জাতক- জাতিকাদের যে কোনও ধরনের বিনিয়োগ করার আগে ভাল করে ভেবে নেওয়া উচিত। কারণ অর্থ ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও কাজে বাধা আসতে পারে। তাই চিন্তা করবেন না। আগামী দিনে অবশ্যই সাফল্য অর্জিত হবে। যারা চাকরি খুঁজছেন, তাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হতে পারে। স্বাস্থ্য সর্ম্পকে সচেতন হোন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement