scorecardresearch
 

Surya- Shani Yuti: ডিসেম্বরে সূর্য -শনির অবস্থানে তৈরি হবে বিরল যোগ, আপনার রাশির জন্য শুভ না অশুভ?

Surya -Shani- Zodiac Signs: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট অন্তর একত্রিত হয়ে শুভ ও অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবন এবং সমস্ত রাশির উপর দেখা যায়।

Advertisement
ডিসেম্বরে সূর্য -শনির অবস্থানে তৈরি হবে বিরল যোগ ডিসেম্বরে সূর্য -শনির অবস্থানে তৈরি হবে বিরল যোগ

Dwirdwadash Yoga In Kundli: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট অন্তর একত্রিত হয়ে শুভ ও অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবন এবং সমস্ত রাশির উপর দেখা যায়। শনি এবং সূর্য জোট করে দ্বিদ্বাদশ যোগ যোগ তৈরি করছে। যার প্রভাব কম-বেশি সব রাশির উপরই পড়বে। 

দ্বিদ্বাদশযোগ কীভাবে গঠিত হবে? 

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি ও সূর্যকে শত্রু বলে মনে করে। ১৬ ডিসেম্বর পর্যন্ত সূর্য ও শনির দ্বিদ্বাদশ যোগ তৈরি হচ্ছে। যা ২৪ জানুয়ারি পর্যন্ত থাকবে, অর্থাৎ এই উভয় গ্রহই দ্বিতীয় ও দ্বাদশ রাশিতে অবস্থান করবে। এই গ্রহের অবস্থান জ্যোতিষশাস্ত্রে অশুভ। তবে এর শুভ প্রভাব কিছু রাশির উপরও দেখা যাবে। জানুন এর প্রভাব ১২ রাশির উপর কেমন হবে।

শুভ সময় কাদের?

সূর্য ও শনির দ্বিদ্বাদশ যোগ, সিংহ ও মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। এর পাশাপাশি আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। সন্তানের দিক থেকে কিছু ভাল খবর পেতে পারেন। নতুন যানবাহন বা সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। আটকে থাকা টাকা মিলবে।

মিশ্র প্রভাব থাকবে

দ্বিদ্বাদশ যোগের প্রভাব মেষ, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু ও কুম্ভ রাশির জাতকদের উপর মিশ্র হবে। এই সময়ে আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফল পাবেন না। তাড়াহুড়ো হতে পারে। ব্যবসায় চুক্তি চূড়ান্ত হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পিতার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

অশুভ  সময় কাদের?

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও সূর্যের অশুভ সংমিশ্রণ বৃষ, মিথুন, কন্যা এবং মকর রাশির জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার ব্যবসায় অর্থের ক্ষতি হতে পারে। স্বাস্থ্যেরও অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement