scorecardresearch
 

Last Surya Gochar 2022: বর্ষশেষে ধনুতে গমন করছে সূর্য গমন, এই রাশির জাতকদের ভাগ্য চমকাবে

Sun Transit in Sagittarius: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। বছরের শেষে, সূর্য আবার রাশি পরিবর্তন করতে চলেছে। আগামী ১৬ ডিসেম্বর সূর্য, তার রাশি পরিবর্তন করে ধনুতে প্রবেশ করবে। তাই একে ধনু সংক্রান্তিও বলা হয়।

Advertisement
বর্ষশেষে ধনুতে গমন করছে সূর্য গমন বর্ষশেষে ধনুতে গমন করছে সূর্য গমন

Surya Rashi Parivartan 2022: সূর্যকে গ্রহদের রাজা বলা হয়। আগামী ১৬ ডিসেম্বর, শুক্রবার ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। তাই একে ধনু সংক্রান্তিও বলা হয়। সূর্যের এই স্থানান্তর ঘটবে সকাল ০৯.৩৮ মিনিটে। এটি অগ্নি উপাদানের চিহ্ন।

এছাড়া সূর্যকে ধর্ম, উচ্চশিক্ষা, বিশ্বাস, বেদান্ত, সত্যবাদিতা, ভাগ্য, সম্পদ, অনুপ্রেরণা, বুদ্ধিমত্তা এবং সৌভাগ্যের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। জানুন ১৬ ডিসেম্বরের সূর্যের এই গমন সমস্ত রাশির জীবনে কীরকম প্রভাব ফেলবে।

* মেষ/ ARIES (March 21-April 20)

 ধনু রাশিতে সূর্যের গমন আপনার জীবনে সুখ আনতে চলেছে।যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য ভারতে বা বিদেশের কোনও ইনস্টিটিউটে ভর্তির পরিকল্পনা করছেন, তারা সুযোগ পেতে পারেন।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

সূর্যের গমন আপনাকে ইতিবাচক ফল দেবে। এই সময়ে সূর্যের দিকটিও আপনার দ্বিতীয় ঘরে গমন করবে। যার ফলে আপনার কথাবার্তা কার্যকর হবে এবং আর্থিকভাবে অর্থের প্রবাহ ভাল থাকবে। অর্থের সঞ্চয়ও সম্ভব।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

এই সময়ে, আপনার স্ত্রীয়ের স্বাস্থ্যের আরও যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। এছাড়াও, আপনার সঙ্গীর সঙ্গে তর্ক এবং অপ্রয়োজনীয় অহংকার এড়িয়ে চলুন। কারণ এটি আপনার সম্পর্ক নষ্ট করতে পারে।

* কর্কট/ CANCER (June 22-July 22)

আপনি যদি কোনও বিবাদ বা আইনি বিষয়ে জড়িত থাকেন, তবে এই সময়ে আপনি এতে বিজয় পেতে পারেন। অর্থাৎ সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। যে সকল শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই সময়ে ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

Advertisement

আপনি আপনার ভবিষ্যত গঠনের জন্য আরও দিক নির্দেশনা পাবেন। আপনার সমস্ত বিভ্রান্তি দূর হবে এবং আপনি আপনার লক্ষ্য সম্পর্কে পরিষ্কার হবেন। পঞ্চম ঘরটিও অতীত পুণ্যের ঘর, তাই আপনি আগের বছরে করা কর্মের ইতিবাচক ফল পাবেন।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

এই সময়ে আপনার পারিবারিক জীবন কিছুটা বিশৃঙ্খল হতে পারে, তাই আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন এবং অহংকার এড়ানোর চেষ্টা করুন। এছাড়াও আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

আপনি যদি মার্কেটিং, সোশ্যাল মিডিয়া বা কনসালটেন্সির ক্ষেত্রে কাজ করেন, যেখানে যোগাযোগের দক্ষতা খুবই গুরুত্বপূর্ণ, তবে এই সময়ে আপনি ভাল লাভের আকারে ইতিবাচক ফল পাবেন।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

আপনার যোগাযোগ দক্ষতার অসাধারণ উন্নতি হবে, যার কারণে লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। অর্থাৎ আপনার কথাবার্তা হবে মনোমুগ্ধকর। ধনু রাশিতে সূর্যের গমনের সময়, আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। যার কারণে আপনি আপনার পেশায় খুব ভাল ভাবে পারফর্ম করবেন।

* ধনু/  SAGITTARIUS (Nov 23-Dec 21) 

সম্মান এবং মর্যাদা বৃদ্ধি। আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা অন্যদের মুগ্ধ করবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার ব্যবস্থাপনার প্রশংসা করবেন। এক্ষেত্রে আপনি পদোন্নতি পেতে পারেন।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

ধনু রাশিতে সূর্যের গমনের সময় আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। কারণ স্বাস্থ্যকে অবহেলা করা এই সময়ে প্রতিকূল প্রমাণিত হতে পারে। অর্থাৎ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

এই সময়ে, আপনি আপনার পরিবার এবং বড় ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে এবং আপনি তাদের সঙ্গে স্বপ্নের গন্তব্যে যেতে পারেন।

* মীন/ PISCES (Feb 20-March 20)

যারা চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন, তারা এই সময়ে কিছু ভাল সুযোগ বা অফার পাবেন। আপনাকে শুধুমাত্র পরামর্শ দেওয়া হচ্ছে যে, কোনও ধরনের ঋণ গ্রহণ করবেন না। কর্মক্ষেত্রে কোনও প্রকার বিতর্ক বা বিবাদে জড়াবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement