scorecardresearch
 

Raj Bhanga Yoga August Lucky Zodiac: অগাস্টে সুযোগ কাজে লাগাতে পারলে ৩ রাশি, অঢেল অর্থপ্রাপ্তির যোগ

Surya Shukra Yuti 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৬ জুলাই, ২০২৩ তারিখে, সূর্য গোচরের পর কর্কট রাশিতে প্রবেশ করেছে। এখন ৭ অগাস্ট, ২০২৩, শুক্র কর্কট রাশিতে গোচর করতে চলেছে। শুক্র ২ অক্টোবর, ২০২৩ পর্যন্ত কর্কট রাশিতে থাকবে। অন্যদিকে, সূর্য ১৫ অগাস্ট পর্যন্ত কর্কট রাশিতে থাকবে। এই কারণে কর্কট রাশিতে সূর্য ও শুক্রের যোগ হবে। সূর্য ও শুক্রের মিলন রাজভঙ্গ যোগের সৃষ্টি করবে।

Advertisement
অগাস্টে সুযোগ কাজে লাগান ৩ রাশি, অঢেল অর্থপ্রাপ্তির যোগ অগাস্টে সুযোগ কাজে লাগান ৩ রাশি, অঢেল অর্থপ্রাপ্তির যোগ
হাইলাইটস
  • অগাস্টে সুযোগ কাজে লাগান ৩ রাশি
  • অঢেল অর্থপ্রাপ্তির যোগ

Shukra Surya Yuti 2023 Effects: এই রাজভঙ্গ যোগের প্রভাব সমস্ত রাশির জাতকদের উপর দেখা যাবে, তবে ৩টি রাশি রয়েছে, যাদের জন্য এই সময়টি হঠাৎ আর্থিক লাভ দেবে। পাশাপাশি, এই রাশির জাতকদের জন্য ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা, যারা সূর্য ও শুক্রের মিলনে উপকৃত হবে। ৬ জুলাই, ২০২৩ তারিখে, সূর্য গোচরের পর কর্কট রাশিতে প্রবেশ করেছে। এখন ৭ অগাস্ট, ২০২৩, শুক্র কর্কট রাশিতে গোচর করতে চলেছে। শুক্র ২ অক্টোবর, ২০২৩ পর্যন্ত কর্কট রাশিতে থাকবে। অন্যদিকে, সূর্য ১৫ অগাস্ট পর্যন্ত কর্কট রাশিতে থাকবে। এই কারণে কর্কট রাশিতে সূর্য ও শুক্রের যোগ হবে। সূর্য ও শুক্রের মিলন রাজভঙ্গ যোগের সৃষ্টি করবে। 

কর্কট রাশি (Cancer)

যেহেতু সূর্য ও শুক্রের সংযোগ শুধুমাত্র কর্কট রাশিতে হচ্ছে এবং এর কারণে রাজভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে, তাই এই যোগ কর্কট রাশির জন্য শুভ প্রমাণিত হতে পারে। তারা মানুষের  আস্থা অর্জন করবেন। সামাজিক ও ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার সম্মান বাড়বে। কর্মজীবনে লাভ হবে। পদ, প্রতিপত্তি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অফিসারদের সঙ্গে  সম্পর্ক ভালো হবে। জীবনসঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। 

আরও পড়ুন

মেষ (Aries)

সূর্য ও শুক্রের যুতি মেষ রাশির জাতকদের সর্বক্ষেত্রে সুবিধা দেবে। এসব মানুষের জীবনে বৈষয়িক সুখ বাড়বে। আয়ও বাড়বে। পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিজীবীরা কর্মজীবনে উন্নতির ভালো সুযোগ পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যানবাহন-সম্পত্তি ক্রয় করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

তুলা রাশি (Libra)

সূর্য ও শুক্রের যুতিতে  গঠিত রাজভঙ্গ রাজযোগ তুলা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। তুলা রাশির অধিপতি শুক্র, তাই এই রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবেন। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। উচ্চ পদ, বড় ইনক্রিমেন্ট পাওয়া যেতে পারে। আপনার প্রভাব বাড়বে। প্রশাসন-সরকারের থেকে সুবিধা পেতে পারেন। হঠাৎ প্রাপ্ত অর্থ আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। ব্যবসা ভালো হবে। কোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। 

Advertisement

 

Advertisement